• রাত ৮:৩৫ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫।
কিশোর গ্যাং বলতে কিছু নেই এরা আমাদেরই সন্তান. এসপি মোহাম্মদ জায়েদুল আলম

কিশোর গ্যাং বলতে কিছু নেই এরা আমাদেরই সন্তান. এসপি মোহাম্মদ জায়েদুল আলম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মােহাম্মদ জায়েদুল আলম (পিপিএম) (বিপিএম) বার বলেছেন, প্রতিটি এলাকার জনগনকে সচেতন হতে হবে। আইন শৃঙ্খলা রক্ষার্থে পুলিশের একা পক্ষে সম্বব নয়। ৭০ লাখ জনগনের মাঝে ১৫’শ পুলিশ কাজ করছে। আপনারা সচেতন হন পুলিশ জনগনের সাথে সম্বনয় করে কাজ করবে। কিশাের গ্যাং বলতে কোন গ্যাং নেই। এরা আপনার আমার সন্তান।

২৪ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে বন্দর থানা চত্বরে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসপি জায়েদুল আলম অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আপনার আপনাদের সন্তানের প্রতি খেয়াল রাখুন। সে কোথায় যায় কয়টা বাজে বাড়ি ফেরে এবং সে কাদের সাথে চলা ফেরা করে সে দিকে খেয়াল রাখুন। কারা কিশাের গ্যাংদের লালন পালন করছে তাদেরকে চিহ্নিত করে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।

বন্দর থানার অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহার সভাপতিত্বে ওপেন হাউজ ডে সভায় বক্তব্য রাখেন, বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.এ সালাম ও ২১ নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার ও বন্দর প্রেসক্ল সাবেক সভাপতি আতাউর রহমান প্রমুখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution