• দুপুর ১:৩৫ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
বন্ধ ফ্লাটে স্বামী-স্ত্রীর অর্ধ গলিত লাশ উদ্ধার

বন্ধ ফ্লাটে স্বামী-স্ত্রীর অর্ধ গলিত লাশ উদ্ধার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: একটি বাড়ির ভাড়াটিয়া ফ্ল্যাট থেকে স্বামী – স্ত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ বলছে, কীটনাশক পান করে দুইজন আত্মহত্যা করতে পারে।

সিদ্ধিরগঞ্জে পাইনাদী সিআইখোলা এলাকা থেকে শনিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তিরা হলো রবিউল ও আয়শা সিদ্দিক। তারা স্বামী স্ত্রী পরিচয়ে ঘর ভাড়া নিয়েছে ছিলো।

ওই বাড়ির মালিক শাহাদাত হোসেন বলেন, গত মাসের ১ তারিখ আমার বাসায় বাড়ি ভাড়া নিয়ে উঠেছেন তারা। আজ বিকেলের দিকে বাসার অন্য ভাড়াটিয়ারা ওই বাসা থেকে গন্ধ পেয়ে আমাকে জানায়। অতঃপর আমি পুলিশকে ফোন করে বিষয়টি অবহিত করি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, আমরা খবর পাওয়া মাত্রই ভাড়িটির পঞ্চম তলার একটি কক্ষ থেকে মরদেহ দুটি উদ্ধার করেছি। তবে ভিতর থেকে ঘরের দরজা বন্ধ থাকায় আমরা ধারণ করছি এটা আত্মহত্যা হতে পারে। লাশের পাশে চিরকুটও থাকতে পারে, সেখানে অশান্তির বিষয় ফুটে উঠেছে। ধারণা করা হচ্ছে ৭ তারিখে তারা কীটনাশক পান করে আত্মহত্যা করেছে। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা সম্ভব হবে ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution