• ভোর ৫:৩২ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সন্তানের সামনে প্রবাসীর স্ত্রী’কে ধর্ষণের চেষ্টার অভিযোগ

সন্তানের সামনে প্রবাসীর স্ত্রী’কে ধর্ষণের চেষ্টার অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: জমি নিয়ে পূর্বের দন্ধ, সেই জেরেই দল বেধে এসে সন্তানের সামনেই রেপ করার চেষ্টা করে এক প্রবাসীর স্ত্রীকে। ব্যর্থ হয়ে করেন হত্যার চেষ্টা। চিৎকার করলে পালিয়ে যায়। যাওয়ার সময় বলে যায়, আইনের আশ্রয় নিলে জনসম্মুখে রেপ করবাে। নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে শনিবার (১৩ মার্চ) দুপুরে সংবাদ সম্মেলনের আয়ােজন করে কান্না জড়িত কন্ঠে বন্দরের মুসাপুর ইউনিয়নের বারপাড়ার মুক্তা বেগম টুম্পা কথা গুলাে বলছিলেন। অভিযােগ তুলছিলেন একই এলাকার মনির, আলী আকবর, নাসির, ওয়াসিম, বাবুল, জহিরুল, মাসুম, আমু ও আল আমিনদের উপর। এ সময় পাশেই বলেছিলেন মুক্তা বেগম টুম্পা, বেগমের ৭ বছরের শিশু সন্তান ও তার বড় বােন ।

মুক্তা বেগম টুম্পা বলেন, আমাদের বাড়ির জায়গা বুঝে না পাওয়ায় প্রতিপক্ষের বিরুদ্ধে সম্প্রতি অভিযােগ করেছিলাম। পরে পুলিশের সহযােগীতায় জমি ফিরে পেয়েছি। সেই থেকেই আমার সাথে পুলিশ সদস্যদের জড়িয়ে মিথ্যাচার শুরু করে। আমি আমার ছেলেকে নিয়ে একটি ফ্লাটে থাকি। তারই ধারাবাহিকতায় ১২ মার্চ রাতে অভিযুক্তরা আমার ফ্লাটে ডুকে সন্তানের সামনেই‘ রেপ করার চেষ্টা করে। ব্যর্থ হয়ে করেন হত্যার চেষ্টা। চিৎকার করলে ৩০ হাজার টাকা মল্যের একটি মােবাইল , ২ ভরি ওজনের চেইন ও ১ ভরি ওজনের স্বর্ণের ব্যাচলেট নিয়ে পালিয়ে যায়। যাওয়ার সময় বলে যায়, আইনের আশ্রয় নিলে ‘জনসম্মুখে রেপ করবাে।

মুক্তা বেগম টুম্পা বলেন, স্থানীয় কিছু মহিলাদের মুখ দিয়ে আমার বিরুদ্ধে আজে- বাজে কথা বলিয়ে ভিডিও বানায় । সেই ভিডিও সামাজিক যােগাযােগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দিয়ে আমার মান – সম্মান নষ্ট করে ফেলেছে। আমার সতিত্ব নিয়ে প্রশ্ন তােলেন। আমার স্বামীর সম্মান নষ্ট করেছেন। এখন নিরাপত্তা হীনতা ও মানসম্মানের ভয়ে নিজ বাড়ি ছেলে কাশিপুরের ফুফুর বাড়িতে আশ্রয় নিয়েছি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমার দাবী, এ সকল সন্ত্রাসীরা যাতে আর কোন অসহায় নারীদের চরিত্র নিয়ে কথা না বলতে পারে , সন্ত্রাসী হামলা নাকরতে পারে; সে ব্যাপারে আমি আপনাদের সহযােগীতা ও প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করছি ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution