• ভোর ৫:১৩ মিনিট বুধবার
  • ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু
সোনারগাঁয়ে মহাসড়কে চাঁদাবাজি কালে লক্ষাধিক টাকাসহ ১৯জন চাঁদাবাজ আটক

সোনারগাঁয়ে মহাসড়কে চাঁদাবাজি কালে লক্ষাধিক টাকাসহ ১৯জন চাঁদাবাজ আটক

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ ঢাকা চট্টগ্রাম মহাসড়কের উপজেলাার কাঁচপুর ও মদনপুর বাস স্ট্যান্ডে পরিবহন থেকে চাঁদাবাজি কালে র‌্যাব-১১ এর সদস্যরা ১৯জন চাঁদাবাজকে আটক করা হয়।

গত সোববার দিবাগত রাতে নারায়ণগঞ্জের চিটাগং রোড, কাঁচপুর ও মদনপুর বাস স্ট্যান্ড এলাকায় র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিনের নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ চাঁদাবাজ চক্রের ১৯জন কে আটক করা হয়।

আটককৃতরা হলো: । মোঃ মোশারফ (৩১), শামীম (৩৫), মোঃ রাব্বাী @ বাবর (৩১), মোঃ খোরশেদ আলম ইমন (৩৫), মোঃ কাজী এরশাদুজ্জামান @ এরশাদ (৩৪), আঃ কাদের @ সুমন (৩৪), মোঃ জাহাঙ্গীর আলম (৪০), মোঃ আলমগীর হোসেন (৩২), আঃ সালাম (৫০), মোঃ জিয়াউর রহমান (২৫), মোঃ মাহফুজুর রহমান (২৫), মোঃ মহসিন মিয়া (৩০), মোঃ মুনসুর আলী (৩৮) মোঃ আরশাদ মোল্লা (৪৭), জহুর আকন্দ (৫২), ওমর ফারুক (৩৩), মোঃ হুমায়ুন কবির (৩৭), হাসান কাউসার (২৮) এবং মোঃ মনিরুল ইসলামকে (৩০) গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ১ লাখ ৬০ লাখ হাজার টাকা ও ১৮ টি মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে মহাসড়কে চাঁদাবাজি ও যাত্রী হয়রানি করে আসছে।

আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে নাশকতামূলক ও অপ্রীতিকর কর্মকান্ড রোধ, যাত্রী হয়রানি, মহাসড়কে চাঁদাবাজি ও যানজট নিরসন এবং নিরাপদে ও শান্তিপূর্ণ পরিবেশে ঈদ উদযাপনের লক্ষ্যে অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি র‌্যাব-১১ দায়িত্ব পালন করছে। র‌্যাব-১১ দায়িত্বপূর্ন এলাকায় গোয়েন্দা নজরদারি বৃদ্ধিসহ মহাসড়কে যাত্রী হয়রানি ও চাঁদাবাজদের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution