• সকাল ৮:৩৫ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
সোনারগাঁ থেকে ১ মাস আগে নিখোঁজ আজিজকে উদ্ধার, আটক ৩

সোনারগাঁ থেকে ১ মাস আগে নিখোঁজ আজিজকে উদ্ধার, আটক ৩

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: মুক্তিপণের দাবিতে সোনারগাঁ থেকে অপহরণের ১ মাস পর ৬ ঘন্টার শ্বাসরুদ্ধকর অভিযানে ঢাকার ও মাদারীপুর থেকে নারীসহ ৩ অপহরণকারীকে গ্রেফতার করেছে পিবিআই নারায়ণগঞ্জ।এসময় অপহৃত আজিজকে অক্ষত  উদ্ধার ও তাদের কাছ থেকে মোবাইল জব্দ করা হয়েছে।

শনিবার ৫ সেপ্টেম্বর বেলা ১২ টায় পিবিআই নারায়ণগঞ্জ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পিবিআই নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মনিরুল ইসলাম জানান এই তথ্য জানান।

মুক্তিপণের দাবিতে সোনারগাঁ থেকে অপহরণের ১ মাস পর ৬ ঘন্টার শ্বাসরুদ্ধকর অভিযানে ঢাকার ও মাদারীপুর থেকে নারীসহ ৩ অপহরণকারীকে গ্রেফতার করেছে পিবিআই নারায়ণগঞ্জ।এসময় অপহৃত আজিজকে অক্ষত  উদ্ধার ও তাদের কাছ থেকে মোবাইল জব্দ করা হয়েছে।

শনিবার ৫ সেপ্টেম্বর বেলা ১২ টায় পিবিআই নারায়ণগঞ্জ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পিবিআই নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মনিরুল ইসলাম জানান এই তথ্য জানান।

আজিজের ভাই মাছুম পিবিআইকে মৌখিকভাবে অভিযোগ জানালে অভিযানে নেমে পুলিশ সুপার মনিরুল ইসলামের তদারকিতে ও প্রযুক্তির সহায়তায় মাত্র ৬ ঘন্টার শ্বাসরুদ্ধকর অভিযানে ঢাকার উত্তর বাড্ডাস্থ ১৯৮, মিস্ত্রিতলায় তার ভাড়া বাসা থেকে অপহৃত আজিজকে উদ্ধার ও অপহরণকারীদের সদস্য রবিনকে আটক করে। রবিনের দেওয়া তথ্য অনুযায়ী ও প্রযুক্তির সহায়তায় তার আরেক সহযোগী সুমনকে বাড্ডার আদর্শ নগর থেকে গ্রেফতার করে। এরপর তাদের দেয়া তথ্যমতে এই ঘটনার মূল হোতা লিপি আক্তারকে মাদারীপুর জেলার শিবচরের মির্জাচর এলাকা থেকে গ্রেফতার করে।

পুলিশ সুপার মনিরুল ইসলাম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপহরণকারীরা আজিজের কাছ থেকে নেওয়া ৮৪ হাজার টাকা ও বিকাশে ১৫ হাজার টাকার কথা স্বীকার করে। লিপি আক্তার অপহৃত আজিজের চাচাতো ভাই তাজুল ইসলামের দ্বিতীয় স্ত্রী। সে সূত্রেই লিপি আক্তারের সাথে আজিজের পরিচয়। লিপি এর আগে বাড্ডা থানার মাদক মামলায় এক বছর কারাগারে ছিলেন ।

সেই মামলা সুত্রে জানা যায়, লিপির স্বামীও একই মামলায় বর্তমানে কারাগারে রয়েছে।অপহরণকারী রবিনের স্ত্রী রিয়া বেগম একটি হত্যা মামলায় দীর্ঘদিন কারাবাসে ছিলেন।সেখান  থেকে এই অপহরণের ছক আঁকা হয়।  এই তিন আসামী একটি সক্রিয় অপহরণ চক্রের সদস্য। তাদের বিষয়ে এখনও অনুসন্ধান চলমান রয়েছে। আসামীদের সোনারগাঁ থানার অফিসার ইনচার্জের নিকট হস্তান্তর করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution