• রাত ৯:৫৯ মিনিট মঙ্গলবার
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু
স্কুল ছাত্রী জেবা হত্যা: পুলিশের সন্দেহের তীর সৎ বাবার দিকে

স্কুল ছাত্রী জেবা হত্যা: পুলিশের সন্দেহের তীর সৎ বাবার দিকে

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ ব্যক্তিগত অর্থে ৩টি ট্রাক কিনেছেন নিহত জেবার মা মানসুরা আক্তার ওরফে ইতি। সেই ট্রাক গুলোর নমনি করা হয় প্রথম সংসারের সন্তান মো. সাব্বির হোসেনকে। আর এ নিয়ে দ্বিতীয় স্বামী ফজলুল করিমের সাথে সৃষ্টি হয় কলহের। এক পর্যায়ে সেই কলহই রূপ নেয় ‘ জান্নাতুল জেবা’ হত্যাকান্ডের।

সোববার (১৪ অক্টোবর) সকালে সোনারগাঁয়ের জান্নাতুল জেবার হত্যা মামলার শুনানীতে আদালতকে এ তথ্য জানান মামলাটির তদন্তকারী কর্মকর্তা এসআই আবুল আজাদ।

এ ঘটনায় মানসুরা আক্তার ওরফে ইতির দ্বিতীয় স্বামী ফজলুল করিমকে ওরফে মোশারফ হোসেনকে ২ দিনের রিমান্ডে নেওয়া হয়।

রিমান্ডপ্রাপ্ত ফজলুল করিম কুমিল্লা জেলার জাফরগঞ্জ তহুরা ভিলা এলাকার মো. ফরিদ মিয়ার ছেলে।

রিমান্ড আবেদন কালে এসআই আবুল আজাদ জানান, গত ৪ অক্টোবর সন্ধ্যায় উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের পিয়ারনগর এলাকার একটি ঝোপের ভেতর গলিত লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে হাত, পা ও মাথা বিহীন কিশোরীর লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়েরের পর তদন্তের দায়িত্ব পান তিনি। শুরু করেন লাশের পরিচয় সনাক্ত করতে কাজ। পরে নিহতের পরিহিত জামা কাপড় ও জুতা নিয়ে দেশের বিভিন্ন থানায় যোগাযোগ করে জানতে পারেন ডেমরা থানায় একটি মেয়ে নিখোঁজের ঘটনায় জিডি করা হয়েছে। পরে ওই জিডির সূত্র ধরে ৮ অক্টোবর সোমবার রাতে নিহতের মা বাবাকে সেই জামা কাপড় ও জুতা দেখালে তারা তার পরিচয় শনাক্ত হয়।

এ ঘটনায় মানসুরা আক্তার ওরফে ইতি অভিযোগ করেন, জান্নাতুল জেবাকে হত্যার পিছনে তার বর্তমান স্বামী ফজলুল করিমের হাত থাকতে পারে।

প্রাথমিক তদন্তে জানা যায়, মানসুরা আক্তার ওরফে ইতি ২০১০ সালে প্রথম স্বামী মাহতাব উদ্দিনকে তালাক দিয়ে ফজলুল করিমকে দ্বিতীয় বিয়ে করে। এসময় ইতির সাথে চলে আসে প্রথম সংসারের সন্তান জান্নাতুল জেবা ও মো. সাব্বির হোসেন। এরই মধ্যে ইতির দ্বিতীয় সংসারে আব্দুল্লাহ বিনা আয়ান নামে আরো এক সন্তান হয়। প্রায় ৩ মাস পূর্বে ব্যক্তিগত টাকা দিয়ে ৩টি ট্রাক ক্রয় করেন ইতি। ক্রয়কৃত ট্রাক গুলোর নমিনি দ্বিতীয় সংসারের ছেলে আব্দুল্লাহ বিনা আয়ানকে না দিয়ে প্রথম সংসারের সন্তান মো. সাব্বির হোসেনকে দেওয়াতে কলহ ও বিরোধ দেখা দেয়। সেই বিরোধের জেরেই দ্বিতীয় স্বামী ফজলুল করিম তার সহযোগীদের সহায়তায় পরিকল্পিত ভাবে স্ত্রীর প্রথম সংসারের সন্তান জান্নাতুল জেবাকে নির্মম ভাবে হত্যা করে ফেলে রেখে যায় সোনারগাঁয়ে।

নিহত জান্নাতুল জেবা যাত্রাবাড়ির কোনাপাড়া এলাকার মান্নান উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ৮ম অষ্টম শ্রেণির ছাত্রী ছিলেন।

এবিষয়ে কোর্ট পুলিশ পরিদর্শক মো. আব্দুল হাই বলেন, আসামি হত্যা মামলার সাথে জড়িত। তাই মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে বিজ্ঞ আদালতের নির্দেশে আসামিকে ২ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution