• রাত ২:০৯ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
মোবাইল রিচার্জ হবে ফেসবুক থেকে

মোবাইল রিচার্জ হবে ফেসবুক থেকে

Logo


ফেসবুকের তথ্য পাচারের কেলেঙ্কারি নিয়ে কম সমালোচনা, উৎকণ্ঠা হয়নি। সেই অবস্থা থেকে বেরিয়ে আসতে প্রাণপণে চেষ্টা করে যাচ্ছে ফেসবুক। ব্যবহারকারীদের তথ্যের সুরক্ষা দিয়ে, সম্প্রতি নিত্যনতুন ফিচার এনে তারা চমক দিচ্ছে। কয়েকদিন আগেই ‘ফেসবুক মার্কেটপ্লেস’ বলে ফিচার আনে তারা। এবার গ্রাহকদের সুবিধার্থে আরও একটি নতুন ফিচার এনেছে ফেসবুক।

ফেসবুক অ্যাপে এখন ‘মোবাইল রিচার্জ’ বলে একটি নতুন অপশন যোগ হয়েছে। এতে করে যখন-তখন প্রয়োজনে আপনি আপনার মতো মোবাইলে রিচার্জ করে নিতে পারবেন। তবে তার জন্য থাকতে হবে ডেবিট অথবা ক্রেডিট কার্ড।

ফেসবুক থেকে যেভাবে রিচার্জ করবেন

অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের প্রথমে খুলতে হবে ফেসবুক অ্যাপটি।  তারপর ফেসবুক হোমপেজের উপরে একেবারে ডানদিকে নোটিফিকেশন আইকনের পাশের আইকনটিতে ক্লিক করতে হবে। তার মধ্যেই ‘মোবাইল রিচার্জ’ অপশন থাকবে। ফেসবুক অ্যাপটি আপডেট করলেই এই রিচার্জ অপশনটি পাওয়া যাবে।

যদি অপশনটি দেখতে না পাওয়া যায়, তাহলে ‘সি মোর’ অপশনে গিয়ে মোবাইল রিচার্জের অপশনটি খুঁজে নিতে হবে। এরপর স্ক্রিনে ডেবিট অথবা ক্রেডিটের মাধ্যমে রিচার্জের অপশন দেখাবে। এবার রিজার্চ নাও-তে ক্লিক করুন।

এরপর নম্বর দিন। নম্বর দেওয়ার পরই ফেসবুক নিজে থেকেই অপারেটর নির্বাচন করে নেবে। তবে আপনি সার্কেল পরিবর্তন করলে আপনাকে কারেন্ট অপারেটর নির্বাচন করে নিতে হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution