• সন্ধ্যা ৬:০২ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
হীরায় মোড়ানো বিমান আনছে এমিরেটস এয়ারলাইন্স?

হীরায় মোড়ানো বিমান আনছে এমিরেটস এয়ারলাইন্স?

Logo


মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতভিত্তিক এমিরেটস এয়ারলাইন্সের হীরায় মোড়ানো একটি বিমানের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে।

এমিরেটস এয়ারলাইন্সের টুইটার অ্যাকাউন্ট থেকে বুধবার টুইট করা ওই ছবিটি ঘিরে ব্যাপক আলোচনা শুরু হয়েছে। এতে দেখা যাচ্ছে, এমিরেটসের বোয়িং-৭৭৭ বিমানের একটি ফ্লাইট পুরোপুরি হীরা এবং অত্যন্ত দামি স্বচ্ছ কাঁচে খচিত।

হীরক খচিত বিমানটি বিমানবন্দরে এমিরেটস এয়ারলাইন্সের একটি টার্মিনালে রাখা হয়েছে। এর চারপাশে রয়েছে বিভিন্ন ধরনের লাগেজ এবং ট্রাক। সূর্যের আলোতে চকচক করছে বিমানটি।

টুইটে ছবিটির ক্যাপশনে লেখা হয়েছে, এমিরেটসের ব্লিং-৭৭৭। এমিরেটসের টুইটার অ্যাকাউন্টে ছবিটি বুধবার টুইট করা হয়েছে। তবে আগের দিন মঙ্গলবার প্রথমে এই ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করেন ক্রিস্টাল শিল্পী সারা শাকিল। এই শিল্পীর অ্যাকাউন্টে ছবিটিতে লাইক পড়েছে প্রায় ৪৭ হাজার।

একেবারে বাস্তবের মতো দেখতে বিমানের এই ছবিটি ঘিরে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের মধ্যে তুমুল আগ্রহ দেখা যায়। বিশেষ করে যারা বিলাসী এবং স্টাইলিশ, তাদের আগ্রহ ছিল তুঙ্গে। ইনস্টাগ্রামের এক ব্যবহারকারী লিখেছেন, এটা আমার বিমানের মতো।

অপর একজন লিখেছেন, হীরক বৃষ্টি। তবে এই ছবিটির ব্যাপারে যোগাযোগ করা হলে আমিরাতের ইংরেজি দৈনিক গালফ নিউজকে এমিরেটস এয়ারলাইন্সের এক মুখপাত্র বলেন, এ ধরনের হীরক খচিত কোনো বিমান তাদের নেই। আমার ক্রিস্টাল শিল্পী সারা শাকিলের কারুকার্য খচিত একটি ছবি টুইট করেছি মাত্র।

তিনি বলেন, তবে আমি নিশ্চিত করছি, এটা বাস্তব নয়। শাকিল পাকিস্তানি বংশোদ্ভূত দন্ত চিকিৎসক এবং শিল্পী। ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা প্রায় ৫ লাখ। তার অ্যাকাউন্ট থেকে বিভিন্ন সময়ে স্বচ্ছ কাঁচ ও হীরক খচিত বিভিন্ন ধরনের ছবি শেয়ার করতে দেখা গেছে।

এই ছবিটিও তিনি আঁকার পর শেয়ার করেছেন। সেখান থেকে আমাদের টুইটার অ্যাকাউন্টে ছবিটি টুইট করা হয়েছে। তবে এ ধরনের বিমান আমাদের নেই।

এসআইএস/পিআর


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution