• সন্ধ্যা ৬:৫৬ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫।
আজান ও নামাজের সময় পূজা মন্ডপের বাদ্য বাজনা বন্ধ রাখতে হবে..ওসি মনিরুজ্জামান

আজান ও নামাজের সময় পূজা মন্ডপের বাদ্য বাজনা বন্ধ রাখতে হবে..ওসি মনিরুজ্জামান

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: আজান ও নামাজের সময় পূজা মন্ডবের বাদ্য বাজনা বন্ধ রাখার আহ্বান জানিয়ে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন চলতি বছরে সোনারগাঁ উপজেলায় ৩১টি মন্ডপে পূজা অনুষ্ঠিত হবে। পূজা মন্ডপের ধরণ অনুযায়ী প্রতি বছরের ন্যায় এবারও প্রতিটি পূজা মন্ডপে পুলিশ এবং আনসার বাহিনীর সদস্যরা সমন্বিত ভাবে দায়িত্ব পালন করবে। সোমবার সকাল ১১টায় সোনারগাঁ থানা চত্বরে উপজেলার প্রতিটি মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০১৯ উপলক্ষে নিরাপত্তা মত বিনিময় তিনি এসব কথা বলেন।

সভায় তিনি আরো বলেন, পূজা মন্ডবে র‌্যাব সার্বক্ষণিক নিরাপত্তার দায়িত্ব পালন করবে। তাৎক্ষনিক অগ্নিকান্ড নিয়ন্ত্রণে ও প্রতিমা বিসর্জনের সময় ফায়ার ব্রিগেডের বিশেষ টিম সার্বক্ষণিক দায়িত্বে নিয়োজিত থাকবে। এছাড়াও বড় বড় পূজা মন্ডপে দর্শণার্থী প্রবেশের সুবিধার্থে মহিলা ও পুরুষদের জন্য আলাদা আলাদা প্রবেশ ও বহির্গমন পথের ব্যবস্থা প্রহন করতে হবে।

পূজা মন্ডপ কেন্দ্রীক মাদক, ছিনতাই এবং ইভটিজিং প্রতিরোধে পুলিশি অভিযান কার্যক্রম জোরদার, পুলিশি টহল বৃদ্ধি, সাদা পোশাকে গোয়েন্দা নজরদারী এবং উর্ধ্বতন অফিসার কর্তৃক নিয়মিতভাবে প্রতিটি পূজা মন্ডপ পরিদর্শনের মাধ্যমে নিশ্চিদ্র নিরাপত্তা প্রদানে সর্বোচ্চ ব্যবস্থা গ্রহন করা হবে বলে ওসি সকলকে আশ্বাস্ত করেন। তাছাড়াও পূজা মন্ডপের আশেপাশে অবৈধভাবে গাড়ি পার্কিং, মেলা, রাস্তার উপর দোকান-পাট না বসানোর জন্য সোনারগাঁবাসীর সর্বাত্মক সহযোগিতা কামনা করেন এবং জরুরি সেবা পেতে ওসির ফোন নাম্বারে যোগাযোগ করার জন্য আহ্বান জানান।

সভায় নিরাপত্তার স্বার্থে বড় বড় প্রতিটি পূজা মন্ডপে সিসি টিভি ক্যামেরা স্থাপন, মেটাল ডিটেক্টর, জেনারেটরের ব্যবস্থা রাখার জন্য নেতবৃন্দের প্রতি অনুরোধ জানানো হয়।

মত বিনিময় সভায় উপস্থিত অন্যান্যদের মধ্যে ছিলেন সোনারগাঁ থানার ওসি (অপারেশন) আলমগীর হোসেন. সেকেন্ড অফিসার মাসুদ রানা ও উপজেলা পূজা কমিটির সভাপতি লোকনাথ দত্ত।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution