• রাত ৩:০৭ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
ইমাম হত্যা ভিন্নখানে প্রভাবিত করতে চিরকুটে যা লিখেন ঘাতক ওহিদুজ্জামান

ইমাম হত্যা ভিন্নখানে প্রভাবিত করতে চিরকুটে যা লিখেন ঘাতক ওহিদুজ্জামান

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলার মল্লিকপাড়া জামে মসজিদের ইমাম দিদারুল ইসলামকে জবাই করে হত্যার ঘটনা ভিন্ন খাতে প্রভাবিত করতে মৃত ইমামের পাশে একটি চিরকুট লিখে ফেলে যান ঘাতক ওয়াহিদুজ্জামান। ঘাতক ওয়াহিদুজ্জামান ইমামকে হত্যার আগে অনেক চিন্তা করে এ চিরকুটটি লিখার সিদ্ধান্ত নেন। তিনি হত্যা পরিকল্পনা করার পর চিন্তা করেন দেশে বিভিন্ন জঙ্গি সংগঠন বিভিন্ন পেশাজীবি মানুষকে হত্যা করছে। যা পুলিশ অনেক হত্যার কিনারা করতে পারে না। সে রকম ইমাম দিদারুলকে হত্যা করে একটি জঙ্গি সংঘটনের নাম লিখে চিরকুটটি লাশের পাশে ফেলে গেলে পুলিশ তাকে ধরতে পারবে না।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, গত বুধবার (২১ আগস্ট) রাতে মল্লিকপাড়া মসজিদের ইমাম দিদারুল ইসলাম নামের এক ইমামকে গলা কেটে হত্যা করা হয়। খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে লাশের পাশে একটি চিরকুট দেখতে পাই। চিরকুটটি হাতে নিয়ে দেখি সেটাতে লেখা রয়েছে, প্রিয় এলাকাবাসী ও প্রশাসন ভাইরা A মসজিদের ইমাম হিজবুর তাওহিদের সদস্য, যে আমাদের দল থেকে নগদ অর্থ অস্ত্র ও তথ্য নিয়া পালিয়ে আসছে তাই তাকে আমরা মেরে ফেলেছি। R ১ জনকে নতুন পেয়ে ধরে নিয়াছি তাকে ছাড়াতে হলে ০১৯৪৪-৩৩৪০৬৭ এবং বিকাশ করুন, ২,০০০০০ টাকা। তা না হলে ৫ দিনের মধ্যে মসজিদের দোকানের সামনে তার লাশ পাওয়া যাবে- ইতি হিজবুল তাওহিদ। এ চিরকুটটি পাওয়ার পর আমাদের সন্দেহ বেড়ে যায়। গ্রামের লোক বলেছে হুজুর এখানে একা ছিল কিন্তু চিরকুটে লেখা ২জন তাহলে এর আগে গতকাল কেউ হয়তো এখানে ছিল। সেই সুত্র ধরে ও নিহত ইমামের বাড়ির ভাই ও আত্মীয় স্বজনদের কাছ থেকে টাকা নেয়ার বিষয়টি আমলে নিয়ে কাজ শুরু করি এবং হত্যাকান্ড ঘটার ৬ দিনের মাথায় গতকাল রাতে খুলনা থেকে ঘাতক ওয়াহিদুজ্জামানকে আটক করি। আটক করার পর জিজ্ঞেসাবাদে ওয়াহিদুজ্জামান হত্যার কথা স্বীকার করে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution