• সকাল ১০:৪৪ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
ঈদ জামাতে যে সব নিয়ম কানুন মানতে অনুরোধ জানিয়েছেন ওসি হাফিজুর রহমান

ঈদ জামাতে যে সব নিয়ম কানুন মানতে অনুরোধ জানিয়েছেন ওসি হাফিজুর রহমান

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আগামীকাল শুক্রবার পবিত্র ঈদুল ফেতর। ঈদুল ফেতর উপলক্ষে সোনারগাঁ উপজেলার প্রতিটি মুসলমান স্বাস্থ্য বিধি মেনে ঈদ উদযাপন করতে পারেন সেজন্য সোনারগাঁ থানা পুলিশের পক্ষ থেকে সবাই ঈদুল ফেতরের শুভেচ্ছা জানিয়েছেন সোনারগাঁ থানার ওসি মো. হাফিজুর রহমান। এছাড়া সকল মুসলমান যেন আনন্দঘন পরিবেশে ঈদ উদযাপন করতে পারেন সেজন্য থানা পুলিশের পক্ষ থেকে বিশেষ নিরাপত্তা ব্যবস্থার পাশাপাশি করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে কিছু নিদেশনাও প্রদান করেছেন।

সোনারগাঁ থানার ওসি মো. হাফিজুর রহমান জানান, আগামী কাল পবিত্র ঈদুল ফেতর। আমাদের থানা পুলিশের পক্ষ থেকে সোনারগাঁবাসীকে জানাই ঈদ মোবারক। বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের কারণে সরকারী নিয়মনুযায়ী সবাই ঈদগাহ ময়দান ছেড়ে পাড়া-মহল্লা ও গ্রামের মসজিদগুলোতে ঈদের নামায পড়তে হবে। নামাযের আগে মসজিদগুলোকে জীবানুনাশক ছিটিয়ে পরিস্কার করতে হবে। মসজিদের ফ্লোরে কোন জায়নামায বিছানো যাবে না, সবাইকে বাড়ি থেকে জায়নামায নিয়ে আসতে হবে। নামাযে আসার আগে সবাইকে বাড়ি থেকে ওযু করে মসজিদে যেতে হবে, মসজিদে প্রবেশের পূর্বে ভাল করে হাত ধুয়ে নিতে হবে। এছাড়া প্রতিটি মানুষের মুখে বাধ্যতামুলক মাস্ক নিশ্চিত করতে হবে। নামায শেষে কোলাকুলি করা যাবে না।

তিনি আরো জানান, ঈদুল ফেতর উপলক্ষে বড় বড় মসজিদে পুলিশ পাহারা থাকবে, এছাড়া মহাসড়কে ডাকাতি ও ছিনতাই রোধে ওগুরুত্বপুন এলাকাগুলোতে পুলিশি টহল জোরদার করা হয়েছে। প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় মটর সাইকেলে পুলিশ টহর দিবে।

এসময় তিনি ভাড়াটিয়া ও যারা অন্যত্র ঈদ উদযাপন করতে গিয়েছেন তাদের উদ্দেশ্যে বলেন, বাড়িঘর থেকে বের হবার আগে বাড়িঘরের দরজা জানালা ভাল করে বন্ধ করে যাবেন এবং গ্যাসের চুলা ও পানির কলগুলো ভাল যেন দেখে শুনে বন্ধ করে বের হবেন। যখন তারা বাড়িতে ফিরবেন তখন যেন এসেই গ্যাসের চুলায় আগুন না দেন। তারা ফিরে প্রথমে বাড়িঘরের দরজা জানালাগুলো খুলে ঘরের ভেতরে জমে থাকা ক্ষতিকারক গ্যাসগুলো বাহির করে স্বাভাবিক জীবন যাপন শুরু করেন। এছাড়া ঈদে কোথায় অপ্রীতিকর ঘটনা ঘটলে সাথে সাথে থানা পুলিশ অথবা ৯৯৯ ফোন দিয়ে পুলিশকে অবহিত করার জন্য অনুরোধ জানান। পরিশেষে সোনারগাঁবাসীকে ঈদ মোবারক জানিয়ে সুখ ও শান্তিতে ঈদ উদযাপনের আহবান জানান।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution