• সন্ধ্যা ৬:৫৯ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে বিভিন্ন সহিংসতায় সোনারগাঁ থানায় ৩৮ অভিযোগ

উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে বিভিন্ন সহিংসতায় সোনারগাঁ থানায় ৩৮ অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

গত রবিবার উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে সোনারগাঁ থানায় এ পর্যন্ত ৩৮টি অভিযোগ দায়ের করা হয়েছে। এর মধ্যে কয়েকটি অভিযোগের মামলা হলেও বাকিগুলি তদন্ত এখনো চলছে।

জানাগেছে, গত রবিবার সোনারগাঁ উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হয়। সে নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে ৬জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন প্রার্থী প্রতিদ্ধন্ধিতা করেন। এ নির্বাচনে মোশারফ হোসেন ৭৩০৩৮ ভোট পেয়ে জয়লাভ করেন। এ নির্বাচনকে ঘিরে নির্বাচনের আগে ও পরে দু’পক্ষের সমর্থকদের মধ্যে হামলা ও সংঘর্ষের ঘটনায় সোনারগাঁ থানায় ৩৮টি অভিযোগ দেওয়া হয়েছে। এ মধ্যে নির্বাচিত চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেনের সমর্থকরা পরাজিত প্রার্থী কালামের সমর্থকদের বিরুদ্ধে বেশী অভিযোগ দায়ের করেছেন। এরমধ্যে মোগরাপাড়া বারদী, সনমান্দি ও সাদিপুর এলাকায় সবচেয়ে বেশী ঘটনা ঘটেছে বলে অভিযোগ থেকে জানা গেছে। তবে, এ অভিযোগে কয়েকটি মামলা হয়েও বেশীভাগ অভিযোগ তদন্তাধীন রয়েছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচন পূর্ববর্তি ও পরবর্তি বিভিন্ন বিচ্ছিন্ন ঘটনায় সোনারগাঁ থানায় অনেকগুলি অভিযোগ হয়েছে। এমধ্যে কয়েকটি মামলা হলেও বাকিগুলি তদন্তাধীন রয়েছে। তদন্ত করে বাকিগুলোর ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution