• রাত ৮:২৬ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
কাউকে ছেলে ধরা সন্দেহ হলে থানায় খবর দিন ওসি সোনারগাঁ

কাউকে ছেলে ধরা সন্দেহ হলে থানায় খবর দিন ওসি সোনারগাঁ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সম্প্রতি কালে পদ্মা সেতু  নিমার্ণ করা কেন্দ্র করে ছেলে ধরা নামে একটি গুজব সারা বাংলাদেশে ছড়িয়ে পড়েছে। আর এ গুজবকে কেন্দ্র করে দেশের বহু এলাকায় নিরিহ মানুষকে পিটিয়ে হত্যা করা হচ্ছে। ফলে দেশে ছেলে ধরা নামেে একটিি অপরিস্থিতিকর পরিস্থিতির সৃষ্ঠি হয়েছে।  এ রকম কোন ব্যক্তি বা নারীকে ছেলে ধরা সন্দেহ হলে আইন নিজের হাতে না তুলে সোনারগাঁ থানায় জানাতে অনুরোধ করেছেন সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান।

নিউজ সোনারগাঁ২৪ডটকমের সাথে আলাপ কালে ওসি মনিরুজ্জামান জানান, গত কয়েকদিন ধরে দেশের একটি স্বাধীনতা বিরোধী চক্র সরকারের উন্নয়নকে বাঁধাগ্রস্থ করতে পদ্মা সেতু নিমার্ণ করতে মানুষের মাথা লাগবে এরকম গুজব ছড়িয়ে নিহত মানুষকে পিটিয়ে হত্যা করছে। এদের মধ্যে বেশীর ভাগ মানুষই হচ্ছে মানসিক প্রতিবন্ধি। যা সোনারগাঁয়ে শম্ভুপুরা একটি ঘটনায় প্রমান পেয়েছি। এ রকম আরো অনেক ঘটনা আমরা দেখছি ও শুনছি। যার বেশীর ভাগই গুজব ও সাজানো নাটক। এ রকম অনেক গুজব ও নাটক সাজিয়ে প্রতিপক্ষকেও হত্যা করতে পারে। তাই আমি সোনারগাঁবাসীর কাছে অনুরোধ করবো আপনাদের এলাকায় যদি এ রকম কোন ঘটনা ঘটে তাহলে আমাদের থানা পুলিশকে খবর দিবেন আমরা যাছাই- বাছাই করে ওই বক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিবো। যদি কোন ব্যক্তির এ কাছে সম্পৃক্ততা আমরা পাই তাহলে তার অবশ্যই শাস্তির আওতায় নিয়ে আসবো। আমরা চাই একটি সুন্দর সোনারগাঁ সোনারগাঁবাসীকে উপহার দিতে। সেজন্য আমরা সবাইকে অনুরোধ করবো ছেলে ধরা সন্দেহ হলে থানায় খবর দিবেন। মনে রাখবেন আইনকে কখন হাতে তুলে নিবেন না। আপনাদের সামান্য একটু ভুলে একজন তরতাজা মানুষের প্রাণ যেতে পারে। এমনওতো হতে পারে সে ব্যক্তিটিও আপনার পরিবারের একজন সদস্য। তাই গুজবে কান দিবেন না গুজব ছড়ানো ব্যক্তিকে আমাদের হাতে তুলে দিবেন।

সর্বশেষে আমি আশা করছি আমার সোনারগাঁবাসী গুজবে কান না দিয়ে আইন প্রয়োগকারী সংস্থার সহায়তায় ছেলে ধরা নিমূর্ল করবেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution