• সন্ধ্যা ৬:১৮ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
কায়সার হাসনাত ও বিরু’র সমর্থকদের মধ্যে সংর্ঘষ ঘটনায় মামলা

কায়সার হাসনাত ও বিরু’র সমর্থকদের মধ্যে সংর্ঘষ ঘটনায় মামলা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  সোনারগাঁ উপজেলার পাকুন্দা এলাকায় এক মুক্তিযোদ্ধা ও তার পরিবারের সদস্যদের উপর সন্ত্রাসীরা হামলা চালিয়ে কুপিয়ে ও পিটিয়ে আহত করার ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার জামপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা হুমায়ুন কবীর গত বুধবার বিকেলে স্থানীয় স্বনাতন ধর্মের একটি লক্ষী পূজার অনুষ্টানে যাওয়ার পথে একই এলাকার আওয়ামীলীগ নেতা ডাঃ বীরু চৌধুরীর সমর্থক সামসুদ্দিন খান আবু,লিপন চৌধুরী ও আমীর হোসেন পাকুন্দা পাকা রাস্তার উপর তার গতি রোধ করিয়া অকথ্য ভাষায় গালি গালাজ করে এসময় মুক্তিযোদ্ধা হুমায়ুন কবীর প্রতিবাদ করলে ক্ষীপ্ত হয়ে সামসুদ্দিন খান আবু,লিপন চৌধুরী ,আমীর হোসেন,মামুন মিয়া,মোতালিব মিয়া ওরফে টারজেন,আমিনুল ইসলাম ও মোক্তার সহ ১৫/২০জন সন্ত্রাসী তাহাদের হাতে থাকা দা,ছেনা,লোহার রড ও দেশীয় তৈরী লাঠী দিয়ে তাকে এলোপাতারী ভাবে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। তার ডাক চিৎকারে তার ছেলে রোমান ও রুবেল তাকে বাচাতে এলে সন্ত্রাসীরা তাদের হাতে থাকা ছেন,দা,লোহার রড দিয়ে কুপিয়ে ও পিটিয়ে রোমান ও রুবেলকে গুরুতর কাটা রক্তাক্ত জখম করে। আসেপাশের লোকজন তাদের রক্ষা করতে এগিয়ে আসলে সন্ত্রাসীরা বিভিন্ন প্রকার হুমকি দিয়ে দ্রুত পালিয়ে যায়। এসময় স্থানীয়দের সহায়তায় আহত মুক্তিযোদ্ধা হুমায়ুন কবীর সহ তার ছেলেদের চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে রোমানের অবস্থা আশঙ্খা জনক। এ বিষয়ে আহত মুক্তিযোদ্ধা হুমায়ুন কবিরের মেয়ের জামাই আশিকুর রহমান রানা বাদী হয়ে গতকাল রাতে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
আহত মুক্তিযোদ্ধা হুমায়ুন কবীর বলেন,রাজনৈতিক আধিপত্য বিস্তার ও আমাকে হত্যার উদ্দেশ্যে ডাঃ বিরুর লোকজন আমার ও আমার পরিবারের সদস্যদের উপর অতর্কিত হামলা চালিয়ে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে। আমার ছেলে রুমান মিয়া বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি আছে।আমি এর ন্যায় বিচার চাই। অপরদিকে সামসুদ্দিন খান আবুর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, মুক্তিযোদ্ধা হুমায়ুন মেম্বার সহ তার পরিবারের উপর হামলার ঘঠনা ঘঠেছে এ কথা সত্য। কিন্তু এ বিষয়ে আমি জড়িত নই।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুজ্জামান জানান, মুক্তিযোদ্ধা ও তার পরিবারের সদস্যদের উপর হামলার ঘঠনায় থানায় একটি মামলা নেওয়া হয়েছে।আসামীদের গ্রেফতারের জন্য পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution