• দুপুর ১:৪৫ মিনিট মঙ্গলবার
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু অমর পোদ্দারের উদ্যোগে ১৫শত পরিবারকে ঈদ সামগ্রী বিতরন আওয়ামীলীগ নেতার টাকায় বিএনপির ইফতার, সমালোচনা ঝড় খন্ড খন্ড মিছিল নিয়ে বিএনপির নেতাকর্মীর ইফতার পার্টিতে যোগদান ভীত সন্ত্রস্ত আওয়ামীলীগের নেতাকর্মীরা
গুজব নিয়ে গণ-সচেতনা বৃদ্ধির লক্ষ্যে থানা পুলিশের র‌্যালী ও আলোচনা সভা

গুজব নিয়ে গণ-সচেতনা বৃদ্ধির লক্ষ্যে থানা পুলিশের র‌্যালী ও আলোচনা সভা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: গুজব ও ছেলেধরা গুজব নিয়ে গণসচেতনা বৃদ্ধির লক্ষ্যে সোনারগঁ থানা পুলিশের উদ্যোগে গন সচেতনামুলক র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। রোববার সকালে উপজেলার কাঁচপুরে েএ র‌্যালীর আয়োজন করা হয়।

র‌্যালীতে উপস্থিত ছিলেন, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মুনিরুজ্জামান মনির, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবও ওমর, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন ও সোনারগাঁ থানার উপপরিদর্ক আবুল কালাম আজাদ।

র‌্যালী শেষে সংক্ষিপ্ত বক্তব্যে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়ন এখন উন্নয়নশীল যে কোন দেশের থেকে এগিয়ে। পদ্মা সেতু হলে উন্নয়নের এই অগ্রযাত্রা বেড়ে যাবে বহুগুণ। তাই এই অগ্রযাত্রাকে নস্যাৎ করার জন্য চলছে দেশি-বিদেশি ষড়যন্ত্র। এই ষড়যন্ত্রের অংশ হিসেবেই অপপ্রচার চালানো হচ্ছে পদ্মা সেতু নির্মাণে মানুষের কল্লা তথা মানুষের মাথা লাগবে। শুধু তাই নয় অত্যন্ত সূক্ষ্মভাবে সাজানো হচ্ছে ছেলে ধরা নাটক। এই নাটকে অংশগ্রহণ করছে কিছু বিবেকহীন মানুষ। মধ্যযুগীয় কায়দায় একের পর এক নৃশংসভাবে হত্যা করা হচ্ছে নিরীহ মানুষকে। তিনি বলেন বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যাহত করার যে ষড়যন্ত্র শুরু হয়েছে তা রুখে দিবে তরুণ সমাজ। তিনি তরুণ সমাজকে সাথে নিয়ে পুলিশ প্রশাসনকে সকল ষড়যন্ত্র মোকাবেলা করার আহবান জানান।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution