• রাত ৪:১৪ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
জহিরুল হকের মৃত্যুর ঘটনায় আটককৃত ৫ জনকে আদালতে প্রেরণ

জহিরুল হকের মৃত্যুর ঘটনায় আটককৃত ৫ জনকে আদালতে প্রেরণ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় নতুন সেবা ক্লিনিকে জহিরুল ইসলাম নামের ফার্মেসী কর্মচারী লাশ উদ্ধারের ঘটনায় হাসপাতালের মালিকসহ ৫ জনকে আটক করে আদালতে প্রেরন করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে তাদের আদালতে প্রেরন করা হয়।

পুলিশ জানায়, গতকাল বুধবার সকালে সোনারগাঁ নতুন সেবা হাসপাতালে শয়ন কক্ষে জহিরুল ইসলাম নামের এক ফার্মেন্সী কর্মচারীর লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় হাসপাতালের মালিক মনিরুল ইসলাম, ম্যানেজার আক্তার হোসেন, ম্যানেজার মোস্তাফিজুর রহমান, ডাক্তার নাজমুল আলম ও মিন্টু মিয়া নামের এক ওয়ার্ড বয়কে আটক করে। এদিকে জহিরুল ইসলাম নিহতের ঘটনায় তার স্ত্রী তাহিরা সবনম জুবায়েদা বাদি হয়ে একটি মামলা দায়ের করেন।

সোনারগাঁ থানার ওসি (তদন্ত) আহসান উল্লাহ জানান, সেবা ক্লিনিকের ফামেন্সী কর্মচারী জহিরুল ইসলাম মৃত্যৃর ঘটনায় তার স্ত্রী বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। জহিরুল ইসলাম মৃত্যুর ঘটনায় হাসপাতালের মালিকসহ ৫জনকে আটক করে জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution