• সন্ধ্যা ৬:৪০ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
জাকির হোসেন হত্যার ঘটনায় যুবলীগ সভাপতিসহ ২২জনকে আসামী করে মামলা

জাকির হোসেন হত্যার ঘটনায় যুবলীগ সভাপতিসহ ২২জনকে আসামী করে মামলা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দবাজার এলাকায় অবৈধ বালু উত্তোলনের টাকা ভাগাভাগি নিয়ে সংঘর্ষে জাকির হোসেন নিহত হওয়ার ঘটনায় সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। সোমবার দুপুরে নিহত জাকির হোসেন ভাই মনির হোসেন বাদি হয়ে এ মামলাটি দায়ের করেন। বৈদ্যেরবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নবীর হোসেনকে প্রধান আসামী করে ২২ নাম উল্লেখ করে এ মামলাটি দায়ের করেন।
সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, গতকাল রাতে আনন্দবাজার এলাকায় দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় নিহত হন জাকির হোসেন নামের এক যুবক। এ ঘটনায় জাকির হোসেনের বড় ভাই মনির হোসেন বাদি হয়ে ২২ জনের নাম উল্লেখ করে আরো ৮/৯ জনকে অজ্ঞাতনামা আসামী করে আজ সোমবার দুপুরে একটি হত্যা মামলা দায়ের করেছেন। তিনি আরো জানান, এ ঘটনায় আবু হানিফ নামের একজনকে গ্রেফতার করা হয়েছে বাকি আসামীদের ধরতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

উল্লেখ, আনন্দবাজার এলাকায় মেঘনা নদী থেকে দীর্ঘদিন ধরে বৈদ্যেরবাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি নবী হোসেন ও নুর মিয়ার ছেলে আমির হোসেনের নেতৃত্বে অবৈধ বালু উত্তোলন করছেন। বালুমহলের টাকা ভাগাভাগি নিয়ে রোববার রাত সাড়ে ১০ টার দিকে নবী হোসেন ও আমির হোসেনের দুই গ্রুপের মধ্যে গোলা গুলি ও সংঘর্ষ হয়।  এতে জাকির হোসেন, টেকপাড়া আমিরাবাদ এলাকার নুর মিয়ার ছেলে আল-আমিন (৩৩), ইয়ানুসের ছেলে আবু হানিফ (৩১) ও আয়োব আলী মেম্বারের ছেলে সিরাজ (৩৭) মারাত্মক আহত হয়। আহতের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়ার পথে জাকির হোসেন মারা যান।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution