• রাত ১০:২০ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
ট্রলার ডুবিতে আহতের দেখতে সোনারগাঁয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি

ট্রলার ডুবিতে আহতের দেখতে সোনারগাঁয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
গত রবিবার সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গননা শেষে উপজেলায় ফেরার পথে উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের চরহোগরা এলাকায় মেঘনা নদীতে ঝড়ের কবলে পড়ে ট্রলার ডুবে নির্বাচনে দায়িত্ব পালনকারী আহত ১১জন আনসার সদস্য ও ১জন পুলিশ সদস্যকে দেখতে হাসপাতালে আসেন ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল মামুন বিপিএম ও পিপিএম বার । আজ (২ এপ্রিল) মঙ্গলবার সন্ধ্যায় তিনি সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসেন। এসময় তিনি আহত পুলিশ সদস্য ও নারী পুরুষদের সাথে কথা বলেন এবং তাদের চিকিৎসার খোঁজ খবর নেন।

এসময় তিনি আহত পুলিশ ও আনসার সদস্যদের বলেন, আপনারা দেশের দায়িত্ব পালন করতে গিয়ে আহত হয়েছেন। এজন্য সরকার আপনাদের চিকিৎসার সকল ব্যয় ভার বহন করবে। যতদিন না আপনারা সুস্থ হন ততদিন পর্যন্ত আপনাদের চিকিৎসার সমস্ত খরচ সরকার বহন করবে।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার হারুন রশিদ বিপিএম ও পিপিএম বার, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান, ওসি তদন্ত হেলাল উদ্দিন ও সেকেন্ড অফিসার মাসুদ রানা প্রমূখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution