• রাত ২:৪৯ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
দিনে সাংবাদিক রাতে ভয়ঙ্কর ডাকাত, সোনারগাঁ থানা পুলিশের হাতে আটক ডাকাতের স্বীকারোক্তি

দিনে সাংবাদিক রাতে ভয়ঙ্কর ডাকাত, সোনারগাঁ থানা পুলিশের হাতে আটক ডাকাতের স্বীকারোক্তি

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ দিনের আলোতে গলায় আইডি কার্ড, হাতে ক্যামেরা সাথে ৪/৫জন সহযোগী নিয়ে নিজেকে বড় সাংবাদিক হিসেবে পরিচয় দিতেন কিন্তু রাতের বেলা সংঘবন্ধ ডাকাত নিয়ে হয়ে যেতেন ভয়ঙ্কর ডাকাত সর্দার।

এমননি জবানবন্দি মুলক স্বীকারোক্তি দিলেন সোনারগাঁ থানা পুলিশের হাতে আটক ডাকাত সর্দার হোসেন।

আজ (২৭ জুন ) বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ জুডিশিয়ার ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্ধি দেন সোনারগাঁ থানা পুলিশের হাতে আটক ডাকাত আলী হোসেন।

সোনারগাঁ থানার এসআই আবুল কালাম আজাদ জানান, গত ২৬ জুন দিবাগত রাতে উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের ভাটিকান্দি গ্রামে এক প্রবাসীর বাড়িতে ডাকাতি হয়। সে ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়। সেই মামলায় ডাকাত সর্দার আলী হোসেনসহ আরো ৪জনকে গত মঙ্গলবার রাতে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে নগদ ১৬ হাজার টাকা, ৪ ভরি স্বর্ণসহ কয়েকটি দেশীয় অন্ত্র উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত ডাকাদের জবানবন্ধি অনুযায়ী গতকাল বুধবার রাতে আলি হোসেনকে রূপগঞ্জ তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।  আজ বৃহস্পতিবার সকালে ডাকাত সর্দার আলী হোসেন ম্যাজিস্ট্রেট আদালতে ডাকাতির দোষ স্বীকার করে স্বীকারোক্তিমুলক জবানবন্ধি দেন। সেখানে ডাকাত সর্দার জানান তিনি দৈনিক দেশ পত্রিকার রূপগঞ্জ প্রতিনিধি হিসেবে একটি কার্ড নেন ২০ হাজার টাকা দিয়ে পরবর্তি ৬ মাস অন্তর পত্রিকার অফিসে ৬ হাজার টাকা প্রদান করে নিজেকে সাংবাদিক পরিচয় দিতেন। সাংবাদিক পরিচয়ে সে দিনের বেলা গলায় আইডি কার্ড ও ক্যামেরা ঝুলিয়ে সোনারগাঁ আড়াই হাজার ও রূপগঞ্জে বিভিন্ন বাড়িতে ঘুরে বেড়াতেন। কেউ জিজ্ঞেস করলে তাদের সাংবাদিক পরিচয় দিতেন। এভাবে তারা দিনের বেলা সাংবাদিক পরিচয়ে বিভিন্ন বাড়িতে ঢুকে কিভাবে ডাকাতি করা যায় দার ফন্দি আটতো। পরে রাতের বেলা তারা একত্রিত হয়ে ডাকাতি করতো। এছাড়া তারা ডাকাতির কাজে যে গাড়ীটি ব্যবহার করতো সে গাড়ীর সামনে আইডি কার্ডটি ঝুড়িয়ে বসতো ডাকাত সর্দার সাংবাদিক পরিচয়ধারী আলী হোসেন। যদি কোথায় পুলিশ তাদের ধরতো তাহলে সে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে ছাড়িয়ে নিয়ে যেত। এমনকি রাতে ডাকাতি করতে গেলেও সে আইডি কার্ডটি ব্যবহার করতো। ডাকাতি করে যে ভাগ পেত তার অর্ধেক সে একাই নিয়ে নিতো। এভাবে সে দিনের আলোতে সবাইকে বোকা বানিয়ে রাতের বেলা দুধর্ষ ডাকাত সর্দার হয়ে যেতেন আলী হোসেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution