• দুপুর ২:২২ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
নাশকতা ঠেকাতে সোনারগাঁ থানা পুলিশের টহল জোড়দার ও তল্লাসী

নাশকতা ঠেকাতে সোনারগাঁ থানা পুলিশের টহল জোড়দার ও তল্লাসী

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আগামীকালের বিএনপির গণসমাবেশকে কেন্দ্র করে সারা দেশে নৈরাজ্য ঠেকাতে মাঠে রয়েছে আওয়ামীলীগের অংগ সংগঠনের নেতৃবৃন্দরা। তার অংশ হিসেবে (৯ ডিসেম্বর) শুক্রবার দিনব্যাপী উপজেলার বিভিন্ন স্থানে পুলিশী টহল জোড়দার করা হয়েছে। এছাড়া মহাসড়কের বিভিন্ন গুরুত্বপুর্ন এলাকাগুলোতে বিভিন্ন পরিবহন ও প্রাইভেটকারে তল্লাসী চালিয়েছে।

সরেজমিনে দেখা যায়, উপজেলার বিভিন্ন গুরুত্ব স্থান ও সড়কগুলোতে অফিসার ইনচার্জ মাহাবু্ব আলম ও তদন্ত অফিসার আহসান উল্লাহর নেতৃত্বে দুটি পুলিশের গাড়ী ও মোটর সাইকেলে করে পুলিশ টহল দিচ্ছেন। এছাড়া আরো কয়েকটি ভাগে বিভক্ত হয়ে পুলিশ বিভিন্নস্থানে টহল জোড়দার করেছে।

কলাপাতা রেষ্টুরেন্টের বিজ্ঞাপন

পুলিশ কর্মকর্তারা বলছেন, রাজধানীতে আন্দোলনের নামে কেউ যেন নাশকতা কিংবা সহিংসতা করতে না পারে সেজন্য এ তল্লাশি। তবে প্রমাণাদি না দেখাতে পারলে ঢাকার বাইরে থেকে কাউকে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।

অন্যদিকে, বুধবার (৭ ডিসেম্বর) সংঘর্ষের পর রাজধানীর নয়াপল্টন ও আশপাশের এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। বৃহস্পতিবার সকাল থেকে নাইটেঙ্গেল ও ফকিরাপুল মোড়ে ব্যারিকেড বসানো হয়েছে। বিএনপি দলীয় কার্যালয়ে নেই কোনো নেতাকর্মী। নয়াপল্টন জুড়ে বিপুলসংখ্যক পুলিশ মোতায়ন করা হয়েছে। পরিচয়পত্র দেখিয়ে এসব এলাকার লোকজনকে চলাচল করতে হচ্ছে। তবে শর্ত সাপেক্ষ আজ কমলাপুর গোলাপীবাগ মাঠে বিএনপিকে গণসমাবেশের অনুমতি দিয়েছে ডিএমপি পুলিশ।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহবুব হমান বলেন, এই এলাকায় বুধবারের ঘটনার যেন পুনরাবৃত্তি না হয় সেজন্যই আজ সকাল থেকে চেকপোস্ট বসানো হয়েছে। তবে কেউ যথাযথ এবং সঠিক প্রমাণাদি দিতে পারলে তাকে এই এলাকায় প্রবেশ করতে দেওয়া হচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution