• সন্ধ্যা ৬:৪২ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান
পিপিএম সেবা পুরস্কার পেলেন সোনারগাঁ থানার ওসি

পিপিএম সেবা পুরস্কার পেলেন সোনারগাঁ থানার ওসি

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখায় বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে পিপিএম সেবা পদক পেয়েছেন সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান। আগামী ২৩ জানুয়ারী রবিবার প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ার ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রতিটি পদকপ্রাপ্ত পুলিশ কর্মকর্তার হাতে এ পদক তুলে দিবেন। এ সময় পুলিশ বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মো. হাফিজুর রহমান জানান, আমার সকল সহকর্মীদের অক্লান্ত চেষ্টায় এবং সোনারগাঁবাসীর ঐকান্তিক প্রচেষ্টায় সোনারগাঁসহ বিভিন্ন থানায় কর্মরত থাকাকালীন সময়ে সে এলাকাকাসীর সহযোগিতায় দক্ষতার সাথে কর্তব্য পালন করে আজকে আমি সর্বোচ্চ রাষ্ট্রীয় পদক এ ভূষিত হয়েছি। এছাড়া আমার মা-বাবা, ভাই-বোন, সহধর্মিনী, পরিবার এবং আমার নিজ জেলা রাজবাড়ী সকলকে যারা আমাকে আজকের এই অবস্থানে পৌঁছানোর জন্য বিভিন্নভাবে সহায়তা করেছে। সেজন্য আমি সকলের প্রতি কৃতজ্ঞ। ভবিষ্যতে সকলের সহযোগিতায় আরো এগিয়ে যেতে পারি সেজন্য সকলের সহযোগিতা কামনা করি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution