• রাত ১:১৩ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
পুলিশ হেফাজত থেকে ছাড়া পেলেন নারীসহ আটক সেই কবি রবিন্দ্র গোপ

পুলিশ হেফাজত থেকে ছাড়া পেলেন নারীসহ আটক সেই কবি রবিন্দ্র গোপ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন (সোনারগাঁও জাদুঘর) ডাক বাংলো থেকে অসামাজিক কার্যকালাপের অভিযোগে স্থানীয় এলাকাবাসীর কাছে হাতে নাতে আটক সাবেক পরিচালক রবিন্দ্র গোপ ও আটককৃত নারীকে ছেড়ে দিয়েছে পুলিশ। তাদের বিরুদ্ধে সুনিদিষ্ট কোন অভিযোগ না থাকায় পুলিশ তাদের ছেড়ে দেয়।

আজ রাত ৯টার দিকে সোনারগাঁ থানা পুলিশ তাকে তার পরিবারের জিম্মায় তাদের ছেড়ে দেওয়া হয়।

এর আগে দুপুর ২টার দিকে পুলিশ ডাক বাংলো থেকে রবিন্দ্র গোপ ও এক নারীকে আটক করে থানায় নিয়ে আসে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, জাদুঘরের সাবেক পরিচালক রবিন্দ্র গোপ ও তার এক নারীকে অসামাজিক কাজে লিপ্ত থাকার কোন প্রমান না পাওয়ায় ছেড়ে দেওয়া হয়েছে। এছাড়া তাদের বিরুদ্ধে কেউ কোন অভিযোগও করেননি। তার সাথে যে নারীকে আটক করা হয়েছে সে রবিন্দ্র গোপের ছেলের বউয়ের বান্ধবী। ওই নারী সকাল বেলা তার বান্ধবীর বাসায় বেড়াতে এসে ছিল। তাকে না পেয়ে রবিন্দ্র গোপের সাথে গল্প করছিল। এছাড়া তাদের মধ্যে কোন অনৈতিক সর্ম্পক ছিল না। সেজন্য তাদের পরিবারের জিম্মায় তাদের ছেড়ে দেয়া হয়েছে।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution