• সন্ধ্যা ৬:৩৯ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫।
বোমা ফাটিয়ে ঘরে আগুন দেয়ার ঘটনায় ৩ জন গ্রেপ্তার

বোমা ফাটিয়ে ঘরে আগুন দেয়ার ঘটনায় ৩ জন গ্রেপ্তার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ    সোনারগাঁ উপজেলার লেদামদী গ্রামে বোমা ফাটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার ঘটনার মামলায় বুধবার তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা হলো জাফর মিয়া, জুলহাস মিয়া ও রাসেল মিয়া। এরা সকলেই মামলার এজাহারভুক্ত আসামি।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, উপজেলার সনমান্দী ইউনিয়ণের টেমদী গ্রামের এছাহাক মিয়ার বিরুদ্বে হত্যা মামলা দায়ের করায় গত মঙ্গলবার সকালে এছহাক মিয়া, তার ভাই হারুন মিয়া, জাকির হোসেন, মাসুম মিয়া, কবির হোসেন, মোমেন মিয়া, আবু হোসেন, হানিফ মিয়া, মিলন মিয়া, জাফর মিয়া, জুলহাস মিয়া, রাসেল মিয়া, আলমগীর মিয়া, মজিবুর রহমান, রমজান হোসেন, আনন্দ বাজার এলাকার ভাড়াটে সন্ত্রাসী ইলিয়াস মিয়া, আমজাদ হোসেন, মুছাচর এলাকার গিয়াস উদ্দিন ও আমিজ উদ্দিনের নেতৃত্বে ৫০/৬০ জন সন্ত্রাসী বাহিনী রামদা, টেটা, বল্লম, চাইনীজ কুড়াল, হকিস্টিক সহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে ও কয়েকটি বোমা ফাটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে লেদামদী গ্রামের ব্যবসায়ী শফিউল্লার বসত ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

আগুনে ধান, চাল, নগদ টাকা, স্বর্ণলংকার ও অনন্য মালামাল সহ প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি সাধন হয়।  এ বিষয়ে তাহসিন মিয়া বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

ওই রাতে অভিযান চালিয়ে মামলার এজাহার ভুক্ত আসামী জাফর মিয়া জুলহাস মিয়া ও রাসেল মিয়াকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে পুলিশ।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, আগুন দেওয়ার ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে এজহারভুক্ত তিনজন আসামীকে গ্রেফতার করে পাঁচদিনের রিমান্ড চেয়ে গতকাল বুধবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। ওসি বলেন, অগ্নিকান্ডের মূল হোতা এসহাক মিয়া সহ বাকী আসামীদের গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution