• সকাল ১১:১১ মিনিট মঙ্গলবার
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু অমর পোদ্দারের উদ্যোগে ১৫শত পরিবারকে ঈদ সামগ্রী বিতরন আওয়ামীলীগ নেতার টাকায় বিএনপির ইফতার, সমালোচনা ঝড় খন্ড খন্ড মিছিল নিয়ে বিএনপির নেতাকর্মীর ইফতার পার্টিতে যোগদান ভীত সন্ত্রস্ত আওয়ামীলীগের নেতাকর্মীরা
মাদক, সন্ত্রাস ও জঙ্গিদের কোন ছাড় দিবেন না এমপি খোকা

মাদক, সন্ত্রাস ও জঙ্গিদের কোন ছাড় দিবেন না এমপি খোকা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ

নারায়নগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, যারা মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ করে তাদের কোন ছাড় দেওয়া হবে না। আমি গত ৫ বছর সোনারগাঁয়ের মানুষকে শান্তিতে রেখেছি বাকি দিনগুলিও শান্তিতে রাখতে চাই। কোন মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী ও জঙ্গিবাদীকে দিয়ে এ শান্ত সোনারগাঁকে অশান্ত করতে দিব না। সে জন্য তিনি সোনারগাঁবাসীর সহযোগিতা কামনা করেছেন। শুক্রবার সন্ধ্যায় সোনারগাঁ থানা পুলিশের উদ্যোগে আয়োজিত আনন্দ সন্ধ্যায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, আমার কাছে যেতে কোন মাধ্যম লাগে না। যে কেউ আমার সাথে যোগাযোগ করতে পারে। আমি একজন সাধারণ মানুষ। তাই আমি সাধারণ মানুষকে পছন্দ করি। আমি চায়ের দোকানে বসে রহিম করিমের সাথে বসে চা খেতে পারি। সবার সুখে সুখি হতে পারি আবার সবার দুঃখে দুখি হতে পারি। সোনারগাঁয়ে কেউ যদি আমার নাম ভাঙ্গিয়ে কোন অপকর্ম করতে চায় তাহলে আপনারা সরাসরি আমার কাছে চলে আসবেন এবং আমাকে অবহিত করবেন। বিশেষ করে মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী ও জঙ্গিবাদ যারা করে তারাই একজন আরেক জনের নাম বিক্রি করে চলে। আমি এসব লোকদের ব্যাপারে কোন ছাড় দিবো না। আমি চেষ্টা করছি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনারগাঁ আপনাদেরকে উপহার দিতে।

সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (খ অঞ্চল) মোঃ খোরশেদ আলম, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) বিএম রুহুল আমিন, কেন্দ্রীয় আওয়ামীলীগের শিক্ষা সম্পাদক ড. সেলিনা আক্তার, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, উপজেলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার, উপজেলা সাংগঠনিক সম্পাদক সুলতান আহম্মেদ মোল্লা বাদশা, বারদী ইউপি চেয়ারম্যান জহিরুল হক, সাদিপুর ইউপি চেয়ারম্যান রশিদ মোল্লা, কাঁচপুর ইউপি চেয়ারম্যান মোশারফ ওমর, নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান ইফসুফ দেওয়ান, বৈদ্যেরবাজার ইউপি চেয়ারম্যান ডা. আব্দুর রউফ, শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রব, জামপুর ইউপি চেয়ারম্যান হামীম সিকদার শিপলুসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution