• রাত ৮:৪৩ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫।
মোবাইল চোর ধরতে থানায় জিডি

মোবাইল চোর ধরতে থানায় জিডি

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলার একটি বে-সরকারী ক্লিনিক থেকে একটি মোবাইল ফোন চুরি করে নিয়ে যায় চোরেরা। মোবাইল চোরকে ধরতে সোনারগাঁ থানায় জিডি করেছেন ক্লিনিকটির ম্যানেজার।

জানাগেছে, দেশের উন্নয়নের সাথে তাল মিলিয়ি সোনারগাঁ উপজেলা মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় মানুষের জীবন যাত্রার মান উন্নয়ন হয়েছে। দেশের শিল্প-বানিজ্য ও অর্থনীতির সমৃদ্ধির সাথে সাথে সোনারগায়েও এর ছোয়া লেগেছে। সরকার কয়েক বছর আগে সোনারগাঁকে একটি শিল্পাঞ্চল এলাকা হিসেবে ঘোষনা করেছে। শিল্পাঞ্চল এলাকা ঘোষনার সাথে সাথে সোনারগাঁ উপজেলায় নির্মান হয়েছে বড় বড় শিল্প প্রতিষ্টান ও আধূনিক বানিজ্যালয় ও হাসপাতাল। মাত্র কয়েক বছরে সোনারগাঁবাসীর স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে ২০টির বেশী বে-সরকারী ক্লিনিক নির্মান করা হয়েছে। এ হাসপাতাল গুলোতে প্রতিদিন কয়েকশত রোগী স্বাস্থ্য সেবা গ্রহন করে থাকেন। এ সব রোগীর প্রয়োজনীয় জিনিসপত্র ও মোবাইল ফোন চুরি করার জন্য মোগরাপাড়া এলাকায় একটি বড় ধরনের মোবাইল চোর সিন্ডিকেট গড়ে উঠেছে বলে অভিযোগ করেছেন হাসপাতাল মালিকরা। প্রতিদিন কোন কোন রোগীর কাছ থেকে চোরেরা মোবাইল ফোন চুরি করে নিয়ে যাচ্ছে। এসব চোরেরা বেশীর ভাগ সময়ই থাকেন অধরা। তবে কিছু কিছু হাসপাতালে সিসি ক্যামেরায় সব কিছু নিয়ন্ত্রন করার ফলে কিছু চোর সনাক্ত করতে পারলেও এসব চোর ধরা পড়ে না। এ মোবাইল চোর ধরতে মোগরাপাড়া চৌরাস্তার পুরান সেবা জেনারেল হাসপাতাল একটি চোরের ছবি সনাক্ত করে সোনারগাঁ থানায় একটি অভিযোগ করেছেন।

অভিযোগে উল্লেখ করা হয় চলতি মাসের ৫ তারিখ বৃহস্পতিবার সকালে মোবাইল চোর তাদের ক্যাবিন থেকে একটি জে-৫ মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়। পরে তারা সিসি ক্যামেরায় ধারন করা ভিডিও ফুটেজ দেখে একটি চোরের ছবি সনাক্ত করে। পরে আবুল কাসেম নামের এক ব্যক্তি বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরী করেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution