• রাত ৩:১১ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁয়ে অটো রিক্সা চালক হত্যার ঘটনায় আরো ১জন আটক

সোনারগাঁয়ে অটো রিক্সা চালক হত্যার ঘটনায় আরো ১জন আটক

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: রিক্সা চালক আব্দুল্লাহ আল মনছুর হত্যার ঘটনায় ৩৫ বছর বয়সী এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। সংস্থাটির দাবি, অটোরিকশা ছিনতাইয়ের জন্য মনছুরকে হত্যা করা হয়েছে।

র‌্যাব-১১ এর কার্যালয় থেকে প্রেরিত এক বার্তায় এ তথ্য জানানো হয়। বার্তাটিতে সাক্ষর করেন স্কোয়াড্রন লীডার এ কে এম মুনিরুল আলম।

গ্রেপ্তার যুবকের নাম মো. ইসমাইল হোসেন (৩৫)। সে আড়াইহাজারের কাদিরদিয়ার মৃত সিদ্দিকুর রহমানের ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ০৬ ফেব্রুয়ারি বিকাল ৩টায় সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিম পাড়া এলাকা থেকে আব্দুল্লাহ আল মনছুর নিখোঁজ হয়। নিখোঁজের তিন দিন পরও তাকে না পাওয়ায় ভিকটিমের মা ছেমনা খাতুন সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন। (যার নম্বর- ৫০৬ তারিখ ০৯/০২/২০২৩)। গত ১৩ ফেব্রুয়ারি দুপুর ১টায় সোনারগাঁয়ের বেইলর এলাকার নতুন রাস্তার পাশে একটি ডোবায় অর্ধগলিত ও ভাসমান অবস্থায় ভিকটিমের মৃত দেহ পাওয়া যায়। দেখে ভিকটিমের আত্মীয়-স্বজন নিখোঁজ আব্দুল্লাহ আল মনসুর এর মৃত দেহ বলে সনাক্ত করে এবং নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। ১৪ ফেব্রুয়ারি রাত এই নৃশংস ক্লু-লেস হত্যাকান্ডের সাথে জড়িত মূল পরিকল্পনাকারী ও হত্যাকারী মঞ্জুর হোসেন মঞ্জু (৪০) এবং ছিনতাইকৃত অটোরিক্সা ব্যবসায়ী আসামী রমজান আলী (২২)কে গ্রেপ্তার করে। স্বীকারোক্তি ও অধিকতর গোয়েন্দা কার্যক্রম পরিচালনা করে অদ্য ১৯ ফেব্রুয়ারি সরাসরি অংশগ্রহণকারী আসামী মোঃ ইসমাইল হোসেন (৩৫)কে বন্দরের কদমরসূলবাগ এলাকা থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী হত্যাকান্ডের সাথে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করে। গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানায় হস্তান্তর করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution