• সকাল ১১:৪০ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁয়ে বিপুল ইয়াবাসহ আটক ২

সোনারগাঁয়ে বিপুল ইয়াবাসহ আটক ২

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিপুল পরিমান ইয়াবাসহ দুই মাদককারবারীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে মহাসড়কের মেঘনা টোল প্লাজা এলাকায় অভিযানে একটি নোহা প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ২ হাজার ৯’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদের হাতেনাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন এহসান উল্লাহ ও মোহাম্মদ সফিউল আলম। এই ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁও উপজেলার মেঘনা টোল প্লাজা এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় পুলিশ একটি নোয়া প্রাইভেট কারে (চট্টমেট্রো-চ-১১-৫৭৫৬) তল্লাশি চালিয়ে মাদক কারবারী এহসান উল্লাহ ব্লাজারের ভেতরের পকেট থেকে ১হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক কারবারী মোহাম্মদ সফিউল আলমের জ্যাকেটের পকেট থেকে ১হাজার ৯’শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের মূল্য প্রায় ৮লাখ ৭০ হাজার টাকা। এসময় পুলিশ মাদক বহন করা নোহা প্রাইভেট কারটি আটক করে।

কলাপাতা রেষ্টুরেন্টের বিজ্ঞাপন

গ্রেফতারকৃত মাদক কারবারী এহসান উল্লাহ চট্টগ্রামের লোহাগড়া থানার সুফিবাদ কাজীপাড়া গ্রামের রফিক আহাম্মেদ এর ছেলে ও মোহাম্মদ সফিউল আলম চট্টগ্রামের লোহাগড়া থানার ফারাগা মনদোলারচর গ্রামের আহমেদ মিয়ার ছেলে।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব আলম সোনারগাঁও নিউজকে জানান, এই ঘটনায় সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামীদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution