• রাত ৮:৪৮ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁয়ে অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার, বিদেশী অস্ত্র উদ্ধার

সোনারগাঁয়ে অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার, বিদেশী অস্ত্র উদ্ধার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলায় মহাসড়কে বিভিন্ন যানবাহনে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ চার ডাকাতকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ। গত শনিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেরীখালী ব্রিজ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ৪রাউন্ড গুলিসহ একটি ওয়ান শুটারগান, ১টি রামদা ও ১টি ছোরা উদ্ধার করা হয়েছে।

আটতকৃত ডাকাত সোহাগ সোনারগাঁ উপজেলার হাবিবপুর গ্রামের দুলাল মিয়ার ছেলে, সিরাজ ভবনাথপুর গ্রামের জলিলের ছেলে, নুরুজ্জামান গোহাট্টা গ্রামের কামাল হোসেনের ছেলে ও শাওন ইছাপাড়া গ্রামের ধনু মিয়ার ছেলে।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক আব্দুল হক সিকদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তার মেনিখালী ব্রীজের পশ্চিম পার্শ্বে নোয়াব প্লাজার সামনে থেকে সোহাগ, সিরাজ, নুরুজ্জামান ও শাওন নামের ৪ ডাকাতকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১৩/১৪ জন ডাকাত মহাসড়কে চলাচলরত যানবাহনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত ৪রাউন্ড গুলি, ১টি ওয়ান শুটারগান, ১টি রামদা উদ্ধার করা হয়। তিনি আরো জানান, আটককৃতদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় ডাকাতি ছিনতাই ও মাদকসহ একাধিক মামলা রয়েছে।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোরশেদ আলম পিপিএম জানান, ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ ৪ডাকাতকে গ্রেফতার করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution