• সন্ধ্যা ৬:৫৭ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫।
সোনারগাঁয়ে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার

সোনারগাঁয়ে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে ধারালো অস্ত্র ও ককটেলসহ ডাকাত চক্রের ৬ সদস্যকে আটক করেছে র‍্যাব-১১। এসময় তাদের নিকট থেকে তিনটি ককটেল, দুটি চাইনিজ কুড়াল, একটি চাপাতি, দুটি ছোড়া, দুটি লোহার রড, ছয়টি টর্চ লাইট, দুটি লোহার পাইপ এবং একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। রোববার দিনগত রাতে সোনাখালী এলাকায় ঢাকা- চট্টগ্রাম মহাসড়ক থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন সোনারগাঁয়ের নানাখি মধ্যপাড়া এলাকার বাবুল হোসেনের ছেলে আজিজুল ইসলাম (১৮), বন্দরের চাপাতলী এলাকার মোঃ শফিকুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম (২০), সোনারগাঁয়ের নানাখি মধ্যপাড়া এলাকার মোঃ দায়েনের ছেলে মোঃ হৃদয় (১৮), বন্দরের ইটেরপুল এলাকার মোঃ দেলোয়ার হোসেনের ছেলে তালিফ হোসেন (২৩), বন্দরের হরিপুর সিঁড়ি ব্রীজ এলাকার মো. ইব্রাহিমের ছেলে মোঃ রাজু হম্মেদ (২২), সোনারগাঁয়ের নয়াপুর এলাকার মো. ইব্রাহিমের ছেলে মোঃ ফারুক (১৯)।

১৬ মে দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‍্যাব-১১’র সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে র‍্যাব-১১’র উপ অধিনায়ক হাসান শাহরিয়ার জানান, এই চক্রটি গত ১ এপ্রিল গভীর রাতে সোনারগাঁ থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাজীপুরের ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজির কম্পিউটার বিজ্ঞান প্রকৌশল বিভাগের অধ্যাপক মাহবুব আলমের পরিবারকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি করে। তিনি আরও জানান, আটকরা পরস্পর যোগসাজশে পূর্ব-পরিকল্পনা মাফিক ঢাকা চট্টগ্রাম মহাসড়কে চলাচলকারী গাড়ী সমূহকে টার্গেট করে ডাকাতি কার্যক্রম চালিয়ে আসছিল। এছাড়া গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচল করার সময় সোনারগাঁ থানার বিভিন্ন নির্জন স্থানে গাছ কেটে রাস্তায় ফেলে ব্যারিকেড সৃষ্টি করে হামলা করে এবং ধারালো অস্ত্র প্রদর্শণ করে চলাচলরত যাত্রী সাধারণের ভয়ভীতি ও আতঙ্ক সৃষ্টি করে সিএনজি ও মোটরসাইকেলযোগে দ্রুততার সাথে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution