• রাত ১১:২৩ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে আওয়ামীলীগ নেতার উপর হামলায় ঘটনায় মামলা

সোনারগাঁয়ে আওয়ামীলীগ নেতার উপর হামলায় ঘটনায় মামলা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলা পরিষদ উপ নির্বাচনে এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া মনোনয়নপত্র জমা দিতে উপজেলা পরিষদ চত্বরে যাওয়ার সময় জাতীয়পার্টির নেতাকর্মীদের হামলায় আহত সাবেক মেম্বার হালিমসহ তার সহযোগীদের আহত ঘটনায় মামলা হয়েছে। গতকাল সোমবার রাতে আহত হালিম মেম্বার বাদি হয়ে ১৬ জনের নাম উল্লেখ করে আরো ৩০/৪০ জনকে অজ্ঞাতনামা আসামী করে এ মামলাটি দায়ের করা হয়। পিরোজপুর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার আব্দুর হালিম বাদি হয়ে এ মামলাটি দায়ের করেন।

সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান জানান, গতকাল সোমবার দুপুরে আওয়ামীলীগ নেতা ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য হালিম মেম্বার উপর হামলার ঘটনায় তিনি বাদি হয়ে ১৬ জনের নাম উল্লেখ করে আরো ৩০/৪০ জনকে অজ্ঞতনামা আসামী করে একটি মামলা দায়ের করেছেন।

গতকাল সোমবার এডভোকেট সামসুল ইসলাম ভুইয়ার মনোনয়ন জমা দেয়ার জন্য উপজেলা চত্বরে নেতাকর্মীদের সাথে যোগদান উপলক্ষে হালিম মেম্বার ও তার সহযোগীরা উদ্ধবগঞ্জ যাওয়ার পথে উপজেলা খাদ্য গুডাউনের সামনে জাতীয়পার্টির নেতারা তাদের গতিরোধ করে হালিম মেম্বারসহ তার সহযোগীদের মারধর করে। পরে আহত হালিম মেম্বারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। খবর পেয়ে সোনারগাঁয়ের সাবেক সংসদ সদস্য কায়সার হাসনাত, উপজেলা আওয়ামীলীগের  আহবায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান নৌকার মনোনীত প্রার্থী এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, উপজেলা যুবলীগের সভাপতি ও আহবায়ক কমিটির সভাপতি রফিকুর ইসলাম নান্নু, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম,  সাধারণ সম্পাদক আলী হায়দারসহ বিভিন্ন নেতাকর্মীরা তাকে দেখতে যান।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution