• বিকাল ৫:২১ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫।
সোনারগাঁয়ে আড়াইহাজার উপজেলার ইউপি সদস্য লিটন গ্রেফতার

সোনারগাঁয়ে আড়াইহাজার উপজেলার ইউপি সদস্য লিটন গ্রেফতার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার কালাপাহাড়ীয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য লিটন মিয়াকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার পৌরসভা দিঘিরপাড় রয়েল রির্সোটের সামনে থেকে গ্রেফতার করা হয়েছে।

সোনারগাঁ থানার এসআই আব্দুর হক সিকদার জানান, উপজেলার পৌরসভার দিঘিরপাড় এলাকায় গতকাল বৃহস্পতিবার রাতে সন্দেহজনক ভাবে একটি প্রাইভেটকার আটক করা হয়। এসময় প্রাইভেটকারের ভেতর থাকা এক ব্যক্তির আচারন দেখে পুলিশের সন্দেহ হয়। এসময় ওই ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে গেলে জিঞ্জেসাবাদে জানা যায় তার নাম লিটন সে আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য। পরে খোঁজ খবর নিয়ে জানা যায় গ্রেফতারকৃত লিটন ও ওই এলাকার রোজিনা নামের এক গৃহবধু হত্যার আসামী। পরে আটককৃত লিটনকে ৫৪ ধারায় আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ, গত ৭ জুলাই মাছ ধরাকে কেন্দ্র করে আড়াইহাজার উপজেলার কালাপাহাড়ীয়া ইউপির মধ্যারচর গ্রামের যুবলীগ নেতা বাবুল মিয়া ও স্থানীয় ইউপি সদস্য লিটন মিয়ার মধ্যে মাছ ধরার চাইপাতাকে কেন্দ্র করে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের ১০জন আহত হয়। এদের মধ্যে রোজিনাও একজন। আহত রোজিনা চিকিৎসাধীন অবস্থায় ঢামেক হাসপাতালে মারা যায়। সে মামলার অন্যতম আসামী ইউপি সদস্য লিটন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution