• রাত ৯:৩৪ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ
সোনারগাঁয়ে এক নারীসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

সোনারগাঁয়ে এক নারীসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:  সোনারগাঁ উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়ে এক নারী ও তিন মাদক ব্যবসায়ীকে ইয়াবা ও গাঁজাসহ আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ ও র‌্যাব-১০। গতকাল মঙ্গলবার রাতে তাদের জামপুর ও কাঁচপুর এলাকা থেকে আটক করা হয়েছে।

সোনারগাঁ থানা পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান চালিয়ে কাঁচপুর ইউনিয়নের সেনপাড়া এলাকায় অভিযান চালিয়ে মোসাঃ রোকসানাকে আটক করা হয়। এসময় তার বসত ঘর থেকে ৫শত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

অপরদিকে, উপজেলার জামপুর ইউনিয়নের খিতিরপুর বড়ভিটা মসজিদের সামনে থেকে মোঃ হৃদয়, মোঃ ফারুক ও মোঃ সাইফুল ইসলামকে আটক করে র‌্যাব-১০। এসময় তাদের কাছ থেকে ১০৫ পিচ ইয়াবা ও ১শত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

আটককৃত রোকসানা কাঁচপুর ইউনিয়নের ই¯্রাফিলের স্ত্রী, মোঃ হৃদয় (২১) রূপগঞ্জ উপজেলার খাদুন গ্রামের মোঃ লিটন মিয়ার ছেলে, মোঃ ফারুক (২৮) একই এলাকার মোঃ আয়নাল হকের ছেলে ও মোঃ সাইফুল ইসলাম (২৫) খুলনা জেলার দৈলতপুর থানার মহসিন রোড গ্রামের মোঃ আকবর শেখের ছেলে।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে বুধবার সকালে নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution