• সন্ধ্যা ৬:৫৭ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে কমিউনিটি পুলিশিং এর নতুন কমিটি গঠনের তাগিদ

সোনারগাঁয়ে কমিউনিটি পুলিশিং এর নতুন কমিটি গঠনের তাগিদ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: “কমিউনিটি পুলিশিং ডে” উপলক্ষে সারা দেশের ন্যায় সোনারগাঁ থানা পুলিশের উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠানের আয়োজন করা হয়। শনিবার বিকেলে সোনারগাঁ থানা চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সোনারগাঁ থানার ওসি হাফিজুর ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুর ইসলাম, কমিউনিটি পুলিশিং সোনারগাঁ থানার সভাপতি গাজী মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা ওসমান গনিসহ কমিউনিটি পুলিশের ইউনিয়ন পর্যায়ের নেতারা।

অনুষ্ঠানে কমিউনিটি পুলিশিং সোনারগাঁ থানার কমিটিকে ইঙ্গিত করে বিভিন্ন নেতারা বক্তব্য দেন। এসময় কমিউনিটি পুলিশিং এর নেতারা তাদের কমিটিকে একটি শক্তিশালী কমিটি দাবি করে বিভিন্ন বক্তব্য রাখেন। অপর দিকে, বিভিন্ন সাংবাদিক ও আওয়ামীলীগের নেতারা এ কমিটি কোন কাজ করেনি উল্লেখ করে নতুন কমিটি গঠনের তাগিদ দেন।

লিয়াকত হোসেন খোকা তার বক্তব্যে বলেন, একটি সংগঠনের কার্যক্রমে সাফলতা ব্যর্থতা দুটোই থাকবে। যে কাজ সমালোচনা থাকে না সে কাজে সফলতাও আসে না। ব্যর্থতা ও সফলতা নিয়ে কাজ করতে হবে। এসময় তিনি সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমানকে কমিউনিটি পুলিশিং সোনারগাঁ থানার কমিটিকে নতুন ও পুরাতনের সমন্বয়ে নতুন করে গঠন করে কমিটির কর্মকান্ডকে আরো বেগবান করার তাগিদ দেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution