• রাত ৮:৪৪ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫।
সোনারগাঁয়ে গৃহবধুকে পালাক্রমে ধর্ষণের পর পতিতা আখ্যা, আটক-১

সোনারগাঁয়ে গৃহবধুকে পালাক্রমে ধর্ষণের পর পতিতা আখ্যা, আটক-১

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলায় এক গৃহবধুকে পালাক্রমে ধর্ষণ পর ওই গৃহবধু ও তার জ্যা’কে পতিতা আখ্যা দেওয়ার চেষ্টা কালে এক ধর্ষণকারীকে আটক করেছে পুলিশ। এসময় আরো ৩ ধর্ষণকারী পালিয়ে গেছে। এ ঘটনায় ওই গৃহবধু বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করেছেন। গত শনিবার সকালে উপজেলা কাঁচপুর সেনপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

মামলায় ধর্ষিতা উল্লেখ করেন, উপজেলার কাঁচপুর সোনাপুর এলাকার জেরিন টাওয়ারের ৩য় তলায় একটি ফ্লাটবাসা ভাড়া নিয়ে তিনি ও তার স্বামীকে বসবাস করছেন। গত শুক্রবার তার স্বামী গ্রামের বাড়িতে বেড়াতে গেলে তার দেবর ও জ্যা তার বাড়িতে বেড়াতে আসে। গতকাল রোববার সকাল ৮টার দিকে কাঁচপুর এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী ইকবাল হোসেন, হেলাল, রবিন ও দেলেয়ার জোড় পূর্বক আমার ঘরের ভেতর ঢুকে আমার দেবরকে মারধর করে জ্যাসহ একটি রুমে আটকিয়ে আমার গায়ের ওড়না দিয়ে মুখ বেধে আমাকে পালাক্রমে ধর্ষণ করে। পরে ধর্ষণকারীরা আমার দেবরের কাছে ও আমার ঘরে থাকা প্রায় ১০ হাজার নগদ টাকা নিয়ে ওই গৃহবধু তার জ্যা’কে পতিতা আখ্যা ও দেবরকে মাদক ব্যবসায়ী বানানোর চেষ্টা কালে সময় হেলাল নামের এক মুহুরীকে আটক করে পুলিশ।

সোনারগাঁ থানার এসআই তানবির আহম্মেদ জানান, গত রোববার সকালে ৪ ধর্ষণকারী এক গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষণ শেষে ধর্ষণকারীরা ওই গৃহবধূ তার জ্যা’কে পতিতা ও দেবরকে মাদক ব্যবসায়ী বলে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌচ্ছানোর আগে তিন ধর্ষণকারী কৌশলে পালিয়ে যায়। এসময় গৃহবধুকে কি হয়েছে এ ঘটনা জিঞ্জেস করলে সে তার ধর্ষণের কথা জানায় পুলিশকে। পরে আটক ধর্ষণকারী হেলালকে জিঞ্জেস করলে হেলার ধর্ষনের কথা শিকার করে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম পিপিএম জানান, গৃহবধু ধর্ষণের ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। এ ঘটনায় হেলাল নামের এক ধর্ষক আটক রয়েছে বাকিদের আটকের জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution