• বিকাল ৪:৪১ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫।
সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার

সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অন্ত্রসহ ৬ ডাকাতকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ। গতকাল রবিবার রাতে তাদের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পিরোজপুর ইউপি কার্যালয়ের সামনের একটি ঝোপ থেকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৩টি চাপাতি, ২ ছোড়া ও দুইটি ৩ ফুট লম্বা এসএস পাইপ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আসামীরা হলেন, উপজেলার দড়িকান্দি গ্রামের মৃত আক্কেল আলীর ছেলে মোঃ রাব্বানী হোসেন মুন্না (২২), মোগরাপাড়া ইউপির কোম্পানীগঞ্জ গ্রামের কামরুল ইসলাম বাবুর ছেলে মোঃ কাজল (২২), একই গ্রামের ইকবাল হোসেনের ছেলে মোঃ দিপু হোসেন (২১), সাদিপুর ইউপির চৌরাপাড়া গ্রামের আব্দুর জব্বার মিয়ার ছেলে নুরনব্বী (২৪), কাজী পাড়া এলাকার খোরশেদ আলমের ছেলে মোঃ রবিন(২৮) ও পৌরসভা ইছাপাড়া গ্রামের ধনু মিয়ার ছেলে শাওন (২০)।

সোনারগাঁ থানার এসআই আবুল কালাম আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অস্ত্র বিরোধী অভিযান চালিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনের একটি ঝোপ থেকে মহাসড়কের ডাকাতির প্রস্তুতি কালে ৬ ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ৩টি চাপাতি, ২টি ছোরা ও ২টি ৩ ফুট লম্বা এসএস পাইপ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে সোমবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution