• বিকাল ৩:৫৩ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম
সোনারগাঁয়ে ডালিমের ভেতর ৮ হাজার ইয়াবা পাচারকালে মা-ছেলে আটক

সোনারগাঁয়ে ডালিমের ভেতর ৮ হাজার ইয়াবা পাচারকালে মা-ছেলে আটক

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
সোনারগাঁ উপজেলায় ডালিমের ভেতরে ইয়াবা পাচারকালে কথিত মা-ছেলেকে ৮ হাজার পিস ইয়াবাসহ আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ। রবিবার দুপুরে তাদের দুজনকে মেঘনা নিউ টাউনের সামনে থেকে আটক করা হয়েছে।

আটককৃত মাদক ব্যবসায়ী কথিত মা খুশি আক্তার কুমিল্লা জেলার দক্ষিন সদও থানার জামমুড়া গ্রামের ফজলুল হক মিয়ার স্ত্রী ও শাহালম উপজেলার বৈদ্যেরবাজার ইউপির পঞ্চবটি গ্রামের রব মিয়ার ছেলে।

সোনারগাঁ থানার এসআই আবুল কালাম আজাদ জানান, মাদক বিরোধী অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পিরোজপুর ইউনিয়নের নিউ টাউন মার্কেটের সামনে থেকে কথিত মা খুশি আক্তার (৫৫) ও শাহালম নামের দুই মাদক ব্যবসায়ী দুটি ডালিমের ভেতর থেকে ৮ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে তাদের নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution