• রাত ৩:০২ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে তিন ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় ৭জনকে আসামী করে মামলা

সোনারগাঁয়ে তিন ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় ৭জনকে আসামী করে মামলা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সোনারগাঁয়ে উপজেলার সাদিপুর ইউনিয়নে  গত মঙ্গলবার দুপুরে তিন ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় একটি মামলা দায়ের করেছে। বুধবার রাতে আহতদের বাবা মোঃ রফিক বাদী হয়ে সাত জনকে আসামী করে এ মামলা দায়ের করেন।

আমিন, হাফিজউদ্দিন, রিনা, আসমা, শরিফ, আরমান, আঃ আউয়াল সহ আরোও তিন জন অজ্ঞাতনামা আসামী করে মামলাটি দায়ের করা হয়। তবে পুলিশ এখনো কোন আসামী গ্রেফতার করতে পারেনি পুলিশ।

উলেখ্য, উপজেলার সাদিপুর ইউনিয়নের ভারগাঁও কাজীপাড়া গ্রামে আঃ আউয়ালের সাথে একই গ্রামের আব্দুর রফিক মিয়ার র্দীঘদিন ধরে বাড়ীর সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে পূর্ব পরিকল্পিত ভাবে মঙ্গলবার দুপুরে আব্দুর রফিক মিয়ার মুরগীর খামারে ঢুকে আঃ আউয়ালের ছেলে আমিন ও হাফিজের নেতৃত্বে আঃ আউয়াল, হাফিজের ছেলে শরীফ, আরমান, রিনা ও আসমা দেশীয় অস্ত্র নিয়ে আব্দুর রফিকের ছেলে সাইফুল, ইসমাইল ও আবদুল্লাহকে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে সাইফুলের হাত পায়ের রগ কেটে দেয়। সময় আহত অবস্থায় ৩ ভাইকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাইফুলকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করে। পরে এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়েরের করেন।

এ ব্যপারে আব্দুর রফিক জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আমার তিন ছেলেকে আঃ আউয়াল ও তার ছেলেরা কুপিয়ে হাত-পায়ের রগ কেটে দিয়েছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, তিন ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় একটি মামলা গ্রহন করা হয়েছে আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution