• রাত ১০:৩৯ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ ইয়াসিন ডাকাত আটক

সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ ইয়াসিন ডাকাত আটক

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলায় অস্ত্র বিরোধী অভিয়ান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের এক সক্রিয় সদস্য মোঃ ইয়াসিন ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গতকাল বুধবার রাতে তাকে বারদী ইউনিয়ন থেকে আটক করা হয়েছে।

আটককৃত ডাকাত উপজেলার বারদী ইউপির শেখেরচর গ্রামের গনি মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ৪টি ডাকাতির মামলা রয়েছে।

সোনারগাঁ থানার এসআই আব্দর হক সিকদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে ডাকাত মোঃ ইয়াসিনকে বারদী ইউপির মোছলেন্দপুর গ্রাম থেকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি মুলক জবানবন্দিতে তার ঘর থেকে একটি দেশীয় তৈরী কাটা রাইফেল ও ৪ রাউন্ডগুলি উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত ডাকাতকে বৃহস্পতিবার সকালে তার বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution