• সকাল ৬:৪৪ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে দেশীয় অস্ত্র ও প্রাইভেটকারসহ ৪ ডাকাত আটক

সোনারগাঁয়ে দেশীয় অস্ত্র ও প্রাইভেটকারসহ ৪ ডাকাত আটক

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউপির পিয়ারনগর এলাকা থেকে দেশীয় অস্ত্র একটি প্রাইভেট কারসহ চার ডাকাতকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ। এসময় ডাকাতদের কাছ থেকে ১২টি মোবাইলসেট চকলেটসহ অন্যান্য জিনিসপত্র উদ্ধার করা হয়েছে।

আটককৃত ডাকাত মামুন সাভার এলাকার মৃত রহমানের ছেলে, সুজন হোমনা থানার আসাদপুর গ্রামের আবুল হোসেনের ছেলে, সুজন মতলব থানার একলাছচপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে ও জাহিদ হোসেন গজারিয়া থানার পুরান বাউশিয়া এলাকার জসিম উদ্দিনের ছেলে।
আটককৃত ডাকাতদের বিরুদ্ধে মামলা দায়ের করে শুক্রবার সকালে তাদের জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।

সোনারগাঁ থানার এসআই আব্দুর হক সিকদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে উপজেলা পিরোজপুর ইউপির পিয়ারনগর এলাকা থেকে একটি প্রাইভেটকার সহ মামুন, সুজন, জাহিদ ও সুজন নামের চার ডাকাতকে আটক করি। এসময় তাদের গাড়ী তল্লাসী করে ১৯টি মোবাইলসেট, চারটি ছোরা ও ৩ প্যাকেট বিদেশী চকলেট উদ্ধার করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution