• রাত ১২:২৯ মিনিট বুধবার
  • ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু
সোনারগাঁয়ে নতুন বইয়ে মোড়ক উম্মোচন

সোনারগাঁয়ে নতুন বইয়ে মোড়ক উম্মোচন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলায় রয়েল রির্সোটে `কুমার নদীর বাঁকে’ একটি কবিতার বইয়ের মোড়ক উম্মোচন করা হয়েছে। শনিবার সকালে নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বইটির মোড়ক উম্মোচন করেন। মোড়ক উম্মোচন অনুষ্ঠানের উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহি কর্মকর্তা মো. শাহীনুর ইসলাম। বইটি রচনা করেছেন সোনারগাঁ থানার ওসি (তদন্ত) সেলিম মিয়া।

বিশিষ্ট লেখক ও কালামিষ্ট মীর আব্দুর আলীমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সোনার গাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোরশেদ আলম পিপিএম, বারদী ইউপি চেয়ারম্যান জহিরুল হক ও নোয়াগাঁও ইউনিয়নের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান প্রমূখ।

অনুষ্ঠানে সোনারগাঁও ও রূপগঞ্জ কবিদের অংশ গ্রহনে কবিতা পাঠের আসর ও বনভোজনের আয়োজন করা হয়। পরে মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠানে আয়োজন করা হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution