• বিকাল ৩:৩৯ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁয়ে নারী ইউপি সদস্যকে পিটিয়ে আহত করছেন পুরুষ সদস্য ও তার স্বজনরা

সোনারগাঁয়ে নারী ইউপি সদস্যকে পিটিয়ে আহত করছেন পুরুষ সদস্য ও তার স্বজনরা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নে মমতাজ বেগম নামের এক নারী ইউপি সদস্যকে পিটিয়ে আহত করার অভিযোগে উঠেছে অপর পুরুষ সদস্য সেলিম রেজা ও তার স্বজনদের বিরুদ্ধে। এ ঘটনায় মমতাজ বেগম বাদি হয়ে হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।

সোনারগাঁ থানায় দায়ের করা মামলার এজাহারে মমতাজ বেগম উল্লেখকরেন, তিনি উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত সদস্য ও প্রতাপের চর গ্রামের বাসিন্দা। গত ২৬ আগস্ট মেঘনা শিল্পাঞ্চলে অবস্থিত মুক্তিযোদ্ধা কার্যালয়ে একটি বিচার শালীসিতে বসেন। বিচারে রায় দেওয়াকে কেন্দ্র করে একটি পক্ষের পক্ষ নিয়ে স্থানীয় ৯নং ওয়ার্ডের মেম্বার সেলিম রেজা, তার বাবা আলী আকবর, ভাই জসিম মিয়া, দিপু মিয়া, শামীম মিয়া একত্রিত হয়ে নারী ইউপি সদস্য মমতাজ বেগমকে পিটিয়ে মারাত্মকভাবে আহত করে তার সঙ্গে থাকা স্বর্নের চেইন ও নগদ টাকা ছিনিয়ে নেয়। পরে তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ব্যাপারে স্থাণীয়রা জানান, ইউপি সদস্য সেলিম রেজা বিচার শালিসের নামে মানুষকে জিম্মি করে মারধর করে। এছাড়া বিভিন্ন শালিশ থেকে মোটা অংকের টাকাও আদায় করেন।

আহত ইউপি সদস্য মমতাজ বেগম বলেন, বিচার শালীসিতে একটি পক্ষ নিয়ে সেলিম মেম্বার ও তার পরিবারের লোকজন আমাকে পিটিয়ে আহত করেছেন। অপর দিকে সেলিম মেম্বার জানান, সামান্য বাকবিতন্ডা হয়েছে।

এ ব্যাপারে অভিযুক্ত ইউপি সদস্য সেলিম রেজা জানান, মহিলা সদস্য পিটিয়ে আহত করার ঘটনাটি মিথ্যা। তবে এ নিয়ে দুজনের মধ্যে তর্কবিতন্ড হয়েছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বলেন, মমতাজ বেগমকে পিটিয়ে আহত করার ঘটনায় একটি মামলা নেওয়া হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution