• সকাল ৬:১৭ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁয়ে পৃথক স্থানে প্রতিপক্ষের হামলা এসএসসি পরিক্ষার্থীসহ আহত ৫

সোনারগাঁয়ে পৃথক স্থানে প্রতিপক্ষের হামলা এসএসসি পরিক্ষার্থীসহ আহত ৫

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
সোনারগাঁ উপজেলার পৃথক স্থানে প্রতিপক্ষের হামলায় ২ এসএসসি পরিক্ষার্থীসহ ৫জন আহত হয়েছে। শুক্রবার বারদী ও বৈদ্যেরবাজার ইউনিয়নে এ ঘটনায় ঘটেছে । এ ব্যাপারে সোনারগাঁ থানায় পৃথক দুটি অভিযোগ দায়ের করা হয়েছে।

সোনারগাঁ থানা পুলিশ জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার সন্ধ্যায় উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের মনারবাগ এলাকায় নাজিম, জিসান ও ফরহাদ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে শাওন, রাব্বি নামের ২ এসএসসি পরিক্ষার্থীসহ সোহাগকে পিটিয়ে মারাত্মক আহত করে। আহত ২ পরিক্ষার্থীসহ ৩জনকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মুজিবর নামে এক ব্যক্তি বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অপরদিকে, পূর্ব শত্রুতার জের ধরে শুক্রবার বিকালে জসিমউদ্দিন, জামাল, নাছির, সোলেয়মান. সোহেল, জুয়েল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে বারদী ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইসমাইলসহ ২জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। মারাত্মক আহত ২জনকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় যুবলীগের সভাপতির তার বাবা মোস্তফা সরকার বাদি হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution