• বিকাল ৫:৩১ মিনিট মঙ্গলবার
  • ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা
সোনারগাঁয়ে ফেনসিডিলসহ আটক ১

সোনারগাঁয়ে ফেনসিডিলসহ আটক ১

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে ৮০ বোতল ফেনসিডিলসহ আশ্রাফুল আলম শিমুল নামের এক মাদক কারবারীকে আটক করেছে সোনারগাঁ থানার পুলিশ। এসময় তার ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয়।

আটককৃত আশ্রাফুল আলম শিমুল বন্দর উপজেলার হাজী হোসেন জামালের ছেলে।

সোনারগাঁ থানার ওসি হাফিজুল ইসলাম জানান, ঢাকা চট্টগ্রাম মহাসড়কের উপজেলার মেঘনা ফুটওভার ব্রিজের নিচে মাদক বিরোধী অভিযান পরিচালনা করার সময় কুমিল্লা থেকে ঢাকাগামী একটি মোটর সাইকেল তল্লাসী করে ৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এসময় আশ্রাফুল আলম শিমুল নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হলে তার সাথে থাকা আমির হামজা নামের এক মাদক ব্যবসায়ী পালিযে যায়। ফেনসিডিল উদ্ধারের ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution