• বিকাল ৫:০০ মিনিট মঙ্গলবার
  • ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা
সোনারগাঁয়ে ফেনসিডিলসহ গ্রেফতার-৩

সোনারগাঁয়ে ফেনসিডিলসহ গ্রেফতার-৩

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ। গতকাল রাতে তাদের কাঁচপুর ও মোগরাপাড়া ইউনিয়ন থেকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৪৬ পিছ ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

সোনারগাঁ থানা পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার রাতে উপজেলা কাঁচপুর ওমর আলী উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে ডেমরা এলাকার আফজাল উদ্দিন ভ্য়ুার ছেলে মো: আবিল হোসেন (২৫) কে ৮ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়েছে। অপরদিকে, মোগরাপাড়া চৌরাস্তার হাবিরপুর এলাকার জামাল উদ্দিনের বিডিংয়ের সাথে বারডিজি জোন ওয়াইফাই অফিসে অভিযান চালিয়ে হাবিবপুর গ্রামের মৃত সবুজ মিয়ার ছেলে মো: রোমান ও বৈদ্যেরবাজার ইউনিয়নের রামগঞ্জ গ্রামের মোক্তার হোসেনের ছেলে রাজিব (২৮) কে ৩৮ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে রোববার সকালে নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution