• রাত ২:৪৬ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
সোনারগাঁয়ে বিভিন্ন যানবাহনে চাঁদাবাজিকালে ২ জন গ্রেফতার

সোনারগাঁয়ে বিভিন্ন যানবাহনে চাঁদাবাজিকালে ২ জন গ্রেফতার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  সোনারগাঁ উপজেলায় বিভিন্ন যানবাহন থেকে চাঁদাবাজি করার দুই পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার সন্ধ্যায় উপজেলার কাজী ফজলুল হক উইমেন্স বিশ্ববিদ্যালয় কলেজের সামনে থেকে র‌্যাব-১১ এর একটি দল তাদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ৭ হাজার ৯শ’ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন দর্পণ পাটোয়ারী (৪৫) ও আফসার উদ্দীন (৩৬)।

এ ঘটনায় র‌্যাব-১১ এর নায়েব সুবেদার আব্দুল আজিজ বাদি হয়ে চারজনকে আসামি করে আজ রোববার দুপুরে সোনারগাঁ থানায় চাঁদাবাজির মামলা দায়ের করেছেন।

র‌্যাব ১১ এর সূত্রে জানা গেছে, একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে সোনারগাঁয়ের মোগড়াপাড়া চৌরাস্তা এলাকায় উপজেলার প্রধান সড়কে চলাচলরত ট্রাক, সিএনজি, অটোরিকশা ও চৌরাস্তায় ফুটপাতে ক্ষুদ্র ব্যবসায়ীদের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক গাড়িপ্রতি ৫০ থেকে ৩০০ টাকা করে চাঁদা আদায় করে আসছে। কেউ চাঁদা দিতে অস্বীকার করলে তাদের মারধরসহ জীবন নাশের হুমকি দেয়। র‌্যাব-১১ এর একটি টিম এ সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধ্যায় মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অভিযান চালায়। এসময় চৌরাস্তা সংলগ্ন কাজী ফজলুল হক উইমেন্স বিশ্ববিদ্যালয় কলেজের সামনে সিএনজি বেবি-ট্যাক্সিতে চাঁদা আদায়কালে দর্পণ পাটোয়ারী ও আফসার উদ্দিনকে হাতেনাতে গ্রেফতার করে। এসময় খোকন ও আমির নামের অপর দুই চাঁদাবাজ পালিয়ে যায়।

গ্রেফতারকৃত দর্পণ পাটোয়ারী উপজেলার হাবিবপুর গ্রামের মৃত সিরাজ পাটোয়ারীর ছেলে ও আফসার উদ্দীন একই এলাকার মৃত হানিফ মিয়ার ছেলে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান মনির জানান, এ ঘটনায় র‌্যাব-১১ বাদি হয়ে চাঁদাবাজির মামলা দায়ের করেছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution