• সন্ধ্যা ৬:৪৬ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫।
সোনারগাঁয়ে মাদক ব্যবসায়ীকে না পেয়ে স্ত্রী’কে আটক

সোনারগাঁয়ে মাদক ব্যবসায়ীকে না পেয়ে স্ত্রী’কে আটক

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলার মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী কামাল হোসেনকে না পেয়ে তার স্ত্রী রূপালীকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ। বৃহস্পতিবার বিকালে সনমান্দি ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রাম থেকে ওই মহিলাকে আটক করা হয়েছে।

 

সোনারগাঁ থানার এএসআই মোক্তার হোসেন জানান, উপজেলার সনমান্দী ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের কামাল হোসেন ও তার স্ত্রী রুপালী বেগম দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছে। এ অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার বিকালে মাদক ব্যবসায়ীর বাড়িতে অভিযান চালায় থানা পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী কামাল হোসেন বাড়ি থেকে পালিয়ে যায়। পরে তার স্ত্রী রূপালী বেগমকে ৫০ পিছ ইয়াবা সহ আটক করা হয়। আটকৃকত রূপালী বেগমকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি চলছে।তবে, রূপালীর স্বজনদের দাবি তার স্বামী মাদক ব্যবসায়ী হলেও রূপালী মাদকের সাথে জড়িত নয়। পুলিশ কামালকে না পেয়ে তার স্ত্রী’কে ধরে নিয়ে গেছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution