• রাত ২:২০ মিনিট বুধবার
  • ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু
সোনারগাঁয়ে মা-মেয়েসহ ৩ জন নিহতের ঘটনায় মামলা

সোনারগাঁয়ে মা-মেয়েসহ ৩ জন নিহতের ঘটনায় মামলা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কে সড়ক দূর্ঘটনায় মা-মেয়েসহ ৩ জন নিহত হওয়ার ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। কাঁচপুর হাইওয়ে থানার নায়েব হাবিবুর রহমান বাদি হয়ে ঘাতক গাড়ীর মালিক ও চালকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

মামলায় হাবিবুর রহমান উল্লেখ করেন, গত বৃহস্পতিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর বাসষ্ট্যান্ড এলাকায় ১০ জন লোককে চাপা দেয় ঢাকা-মেট্রো-ব-১১-২৩১৯ একটি বাস। ঘটনাস্থলে দেবী রানী, বর্ষা রানী ও সঙ্গীতা রানী সহ ৩ জন নিহত হয়। এসময় আরো ৭ জন আহত হয়। এ ঘটনায় কাঁচপুর থানার নায়েব হাবিবুর রহমান বাদি হয়ে গাড়ীর মালিক ও চালককে আসামী করে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution