• রাত ১১:০৭ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে যুবককে অপহরনের সময় ৮ অপহরনকারী আটক

সোনারগাঁয়ে যুবককে অপহরনের সময় ৮ অপহরনকারী আটক

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁয়ে বিজয় হোসেন(১৮) নামের এক যুবককে অপহরন করা সময় ৮ অপহরনকারীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসি। ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার দুপুরে সোনারগাঁও পৌরসভা এলাকায় অবস্থিত শেখ রাসেল ষ্টেডিয়ামের সামনে। এ ঘটনায় অপহৃত বিজয়ের মা নুরতাজ বেগম বাদি হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেছে।

প্রত্যক্ষদর্শী ও মামলার এজাহার থেকে জানা যায়, সোনারগাঁও পৌরসভার গোয়ালদী গ্রামের গোলজার হোসেনের ছেলে বিজয় হোসেন বাংলাদেশ লোক ও কারু শিল্প যাদুঘর ২নং গেট সংলগ্ন শোভন পলিব্যাগ লিমিটেডে কোম্পানীতে কাজ শেষে সে বাড়ি ফেরাব পথে সাপেরবন্ধ ব্রিজের উপর উঠলে সাদা রং এর পুরাতন হাইস (ঢাকা মেট্রো-ট ১১-৯২২৫) গাড়ি থেকে নেমে ফজলে রাব্বি ওরফে রাব্বি একটি ঠিকানা জানতে বিজয় হোসেন ডাক দেয়। বিজয় গাড়ির সামনে গেলে তাকে ধাক্কা দিয়ে গাড়িতে তুলে পালানোর চেষ্টা করে। এসময় বিজয়ের ডাকচিৎকারে আশেপাশের লোক জন ছুটে এসে গাড়িটির গতিরোধ করে অপহরকারীদের গণপিটুনি দিয়ে আটক করে রাখে। পরে খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে অপহর করার কাজে ব্যহৃত গাড়ি সহ ফজলে রাব্বি ওরফে রাব্বি, হিমু, সজিব, ইয়াসিন, আরিফ,মেহেদী হাসান, রিয়াদ ও গাড়ি চালক ফজলুর হক ওরফে ফজল নামের ৮জনকে গ্রেফতার করে। এ ঘটনায় অপহৃতের মা নুরতাজ বেগম বাদি হয়ে সোনারগাঁ থানা মামলা দায়ের করেছে। আজ সোমবার দুপুরে অপহর কারিদের আদালতে পাঠিয়েছে থানা পুলিশ।

সোনারগাঁ  থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান সত্যতা স্বীকার করে বলেন, ৮ অপহরন কারিকে মামলা দিয়ে আদালতে পাঠনো হয়ে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution