• সকাল ৮:১৯ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে ৩ বখাটের বিভিন্ন মেয়াদে কারাদন্ড

সোনারগাঁয়ে ৩ বখাটের বিভিন্ন মেয়াদে কারাদন্ড

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার বিভিন্ন স্কুলের সামনে থেকে স্কুলের পড়ুয়া ছাত্রীদের ইভটিজিং করার অপরাধে ৩ বখাটের বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যামান আদালত। উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, সোনারগাঁও জি আর ইনিস্টিটিউশন এর সামনে ছাত্রীদের ইভটিজিং করার অপরাধে সোমবার সকালে শাহীন, শিমুল ও আবদুল্লাহ নামের তিন বখাটেকে আটক করে পুলিশ। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকারের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মোঃ শাহীনকে ৩মাস, শিমুলকে ৪ মাস ও মোঃ আবদুল্লাকে ৩ মাসের কারাদন্ড প্রদান করেছেন।

আটককৃত মোঃ শাহীন(২০) পৌর এলাকার দিঘিরপাড় গ্রামের ছোবহান মিয়ার ছেলে, শিমুল(২১) আমিনপুর এলাকার মাইন উদ্দিনের ছেলে ও মোঃ আব্দুল্লাহ (২০) দিঘিরপাড় গ্রামের মোক্তার হোসেনের ছেলে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution