• সকাল ৬:৪২ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁয়ে ৪ জনকে পিটিয়ে আহত করার ঘটনার মূল হোতা কিরন আটক

সোনারগাঁয়ে ৪ জনকে পিটিয়ে আহত করার ঘটনার মূল হোতা কিরন আটক

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জামপুর ইউনিয়নের জামপুর গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে একই পরিবারের চারজনকে পিটিয়ে আহত করার ঘটনায় প্রধান আসামী কিরনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার বিকেলে উপজেলার জামপুর গ্রাম থেকে মাদক ব্যবসায়ী কিরনকে গ্রেফতার করা হয়। এদিকে কিরনকে আটকের পর সে বাদী পক্ষের সবাইকে তাদের বাড়ীঘর আগুন দিয়ে জ্বালিয়ে দেয়ার ও তাদেরকে প্রাণনাশের হুমকী দেয় বলে জানিয়েছে বাদীর পরিবার। এ ঘটনায় বাদীর পরিবার আশংকাজনক অবস্থায় রয়েছে।

জানা গেছে, উপজেলার জামপুর ইউনিয়নের জামপুর গ্রামের কমলা বেগমের সঙ্গে একই গ্রামের মাদক ব্যবসায়ী কিরনের দীর্ঘ দিন ধরে পূর্ব শত্রুতার বিরোধ চলে আসছিল। এ বিরোধকে কেন্দ্র করে শুক্রবার রাতে মাদক ব্যবসায়ী কিরনের নেতৃত্বে মেহেদি, শাহজামালসহ ৮-১০ জনের একটি বাহিনী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে কমলার বাড়িতে হামলা চালিয়ে তাকে ও তার ভাই আনোয়ার হোসেনকে পিটিয়ে মারাত্মক জখম করে। পরে তাদের চিৎকার শুনে তার স্বামী আম্বর আলী ও আরেক ভাই ইকবাল হোসেন এগিয়ে আসলে তাদেরকেও পিটিয়ে করে। এ ঘটনায় আহত কমলা বেগম বাদি হয়ে শনিবার সকালে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার পর গতকাল রোববার বিকেলে সোনারগাঁ থানা পুলিশ ঘটনার প্রধান আসামী কিরনকে তার বাড়ীর সামনে থেকে আটক করে থানায় নিয়ে যায়। এসময় ঘটনার অপর আসামীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম পিপিএম জানান, পুলিশ কিরণ নামে এক আসামীকে গ্রেফতার করেছে। বাকিদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution